×
ব্রেকিং নিউজ :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা ময়মনসিংহে ‘সর্বজনীন পেনশন স্কীমের গুরুত্ব’ শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রামে শিশু একাডেমি আয়োজিত স্কুলভিত্তিক নৃত্য প্রতিযোগিতা টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ বিএনপি ভারতের সঙ্গে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সরকার সব ধরণের পদক্ষেপ নেবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বাংলাদেশিদের স্বল্প খরচে চিকিৎসা দেবে ভারতের মণিপাল হসপিটাল কৃষিতে আধুনিক যান্ত্রিকীকরণের ফলে উৎপাদন বৃদ্ধি পেয়েছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী হবিগঞ্জের বানিয়াচংয়ে সংঘর্ষে নিহত ৩, প্রধান অভিযুক্ত ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেপ্তার নয়াপল্টনে শপিংব্যাগে থাকা ককটেল বিস্ফোরণে কিশোর আহত
  • প্রকাশিত : ২০২২-১১-১৯
  • ৫১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ জেলার ২৫জন নারী বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শেখ মণি স্মৃতি পরিষদের ২০ তম বর্ষপূর্তি উপলক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।
আজ শনিবার জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে নারী বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের উত্তরীয় পরিয়ে ও ফুল দিয়ে স্বাগত জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম কবীর। শেখ মণি স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি গাজী তুষার আহমেদ বাঘার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসীন উদ্দীন, শেখ মণি স্মৃতি পরিষদের উপদেষ্টা মৃণাল কান্তি রায় চৌধুরী পপা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর উপস্থিত ছিলেন।
পরে আলোচনা সভা শেষে ২৫ জন নারী বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের হাতে সম্মান সূচক ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। এ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধারা ও শেখ মণি স্মৃতি পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat