×
ব্রেকিং নিউজ :
বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম ব্যাচে শতভাগ পাশ রুশ হামলার পর ইউক্রেনের খারখিভ এলাকা থেকে ৪ সহস্রা ধিক বাসিন্দা অপসারণ ফেনীতে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১১৫০ জন সুনামগঞ্জে পান্ডারখাল বাঁধ নির্মাণের সুবর্ণজয়ন্তী উদযাপন গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির প্রতিনিধি দল শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৪-০৮
  • ৫০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইমরুল-সাকিব নৈপুণ্যে হ্যাট্টিক জয় মোহামেডানের
ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) তৃতীয় জয় তুলে নিয়ে সুপার লিগে যাওয়ার পথে বেশ ভালোভাবেই টিকে থাকলো মোহামেডান স্পোটিং ক্লাব।
প্রথম পাঁচ ম্যাচের মধ্যে ৪টিতে হার ও ১টি ম্যাচ পরিত্যক্ত হয়েছিলো মোহামেডানের। সাকিব আল হাসান যোগ দেয়ার পরই ষষ্ঠ ম্যাচে প্রথম জয়ের দেখা পায় তারা। জয়ের ধারা অব্যাহত রেখে টানা তিন ম্যাচ জিতলো মোহামেডান।
পারিবারিক কারণে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নিজেকে সরিয়ে নিলেও ঘরোয়া ক্রিকেটে মোহামেডানের হয়ে খেলতে নামেন সাকিব।
অধিনায়ক ইমরুল কায়েসের সেঞ্চুরি এবং সাকিবের অলরাউন্ড পারফরমেন্সে গত কাল সিটি ক্লাবকে ১০১ রানের বড় ব্যবধানে হারায় মোহামেডান।
বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠায় সিটি ক্লাব। ১২১ বল খেলে ১০টি চার ও তিনটি ছক্কায় ১১৪ রান করেন ইমরুল। ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৮ রানের বড় সংগ্রহ পায় মোহামেডান।
৭টি চার ও ৪টি ছক্কায় ৫৯ বলে ৭১ রান করেন অভিজ্ঞ ব্যাটার মাহমুদুল্লাহ রিয়াদ। এছাড়া তরুণ মহিদুল ইসলাম অংকন ২টি চার ও ৪টি ছক্কায় ৫২ বলে ৬৫ রানে ইনিংস খেলেন।
সাত নম্বরে ব্যাট করতে নেমে ১৬ বলে ২টি চার ও ১টি ছক্কায় ২৬ রান করেন সাকিব। জাতীয় দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের ব্যাট থেকে আসে মাত্র ৬ রান।
সিটি ক্লাবের হয়ে ৬৮ রানে ৩ উইকেট নিয়ে সফল বোলার রায়হান রহমান।
জবাবে ৫০ ওভারে ৭ উইকেটে ২৪৭ রান করে ম্যাচ হারে সিটি ক্লাব। আবদুল্লাহ আল মামুন ৪টি করে চার-ছক্কায় ৬৫ বলে সর্বোচ্চ ৭০ ও অধিনায়ক আসিফ আহমেদ ৫২ রান করেন।
৬৮ রানে ৩ উইকেট নিয়ে মোহামেডানের পক্ষে সেরা বোলার ছিলেন ইংল্যান্ডের জ্যাক লিন্টট। নাজমুল ইসলাম, সাকিব, মিরাজ এবং সৌম্য সরকার ১টি করে উইকেট নেন।
এই জয়ে ৮ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠলো মোহামেডান। গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবেরও ৭ করে পয়েন্ট আছে। রান রেটের হিসেবে গাজী ও রূপগঞ্জ আছে যথাক্রমে পঞ্চম ও সপ্তম স্থানে।
৮ ম্যাচের সবক’টিতে জিতে সর্বোচ্চ ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আবাহনী লিমিটেড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat