×
ব্রেকিং নিউজ :
ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাফায় হামলা চালিয়ে হামাসকে নির্মূল করা যাবে না: ব্লিংকেন বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ১ম ব্যাচে শতভাগ পাশ রুশ হামলার পর ইউক্রেনের খারখিভ এলাকা থেকে ৪ সহস্রা ধিক বাসিন্দা অপসারণ ফেনীতে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১১৫০ জন সুনামগঞ্জে পান্ডারখাল বাঁধ নির্মাণের সুবর্ণজয়ন্তী উদযাপন গণমাধ্যম কর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৩
  • ২৩৪৯১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা জেলার চান্দিনায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন চান্দিনার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি। আজ বেলা ১১ টায় উপজেলার কংগাই গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে অন্ন, বস্ত্র ও নগদ অর্থ প্রদান করেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের এসএসসি পরীক্ষার্থী জান্নাত আক্তারের আগামী দুই বছরের লেখা পড়ার দায়িত্ব নেন তিনি।
সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত  বলেন, ঢাকা থেকে খবর পেয়েছিলাম যে, ৪টি অসহায় পরিবার অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে মানবেতর জীবনযাপন করছে। এখবর পেয়ে ইউএনও তাদের দেখতে যায় এবং আজ আমি আসলাম। মানুষগুলো তাদের আবাসস্থলসহ আসবাবপত্র, খাদ্য শস্য সব হারিয়েছে। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাদের জন্য খাদ্য উপকরণসহ নগদ অর্থ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সদস্য মজিবুর রহমান, গল্লাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম দর্জি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, আওয়ামীলীগ নেতা লিটন চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা আতাউর রহমান গনিসহ স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা।
প্রসঙ্গত, গত বুধবার বৈদ্যুতিক সক সার্কিট থেকে ওই গ্রামের ৪ পরিবারের ৮টি ঘর পুড়ে যায়। এতে ঘরে থাকা আসবাবপত্র, স্বর্ণালংকার ও নগদ অর্থসহ প্রায় ষাট লাখ টাকার ক্ষতি হয় বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত পরিবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat