×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৫-১৪
  • ৭২০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সারাবিশ্বের বিখ্যাত তারকাদের পদচারণায় মুখর হওয়ার অপেক্ষায় ফ্রান্সের কান শহর। তারকারাও প্রস্তুতি নিচ্ছেন ৭৬তম কান উত্সবে পা রাখার।আয়োজকরাও তাদের জন্য টিকেটের মূল্য এবং পোশাক নির্ধারণ করে দিলো। যারা উত্সবে যোগদানের জন্য আমন্ত্রণ পেয়েছেন তারা উত্সবটির অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে টিকিট সংগ্রহ করতে পারবেন। এবারে আসরে ওয়েবসাইট ভিআইপি কন্সিয়ার অনুযায়ী প্রতি টিকেটের সর্বনিম্ন দাম ধরা হয়েছে বাংলাদেশি মুদ্রায় ছয় লাখ ৪০ হাজার টাকা। তবে যারা উত্সবে বিনামূল্যে যোগদান করতে চান তারা প্রতি সন্ধ্যায় ৯টা ৩০ মিনিট থেকে সিনেমা ডি লা প্লাজ ওয়েব পেজে ওপেন-এয়ার স্ক্রিনিং উপভোগ করতে পারবেন।
এছাড়া প্রতি আসরেই গ্ল্যামারাস রেড কার্পেট চেহারার জন্য অত্যন্ত পরিচিত এবং স্ক্রিনিংয়ের জন্য পোশাক কোড কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ইতোমধ্যে আয়োজকরা সেলিব্রেটিদের জন্য ড্রেস কোড নির্ধারণ করে দিয়েছে।
এবারের আসরে পুরুষদের জন্য ডিনার জ্যাকেট বা কমপ্লিট স্যুট এবং নারীদের জন্য নির্ধারণ করা হয়েছে সান্ধ্য পোশাক। তবে নারীরা যেন নিজের মতো করে ড্রেসআপ করতে পারে সেজন্য কিছু অন্যান্য পোশাকও নির্ধারণ করা হয়েছে।
এদিকে প্রতিবছরই কানে ভারতীয় তারকারা বিশেষ পোশাকে নজর কাড়েন। এবারের আসরেও ভারতীয় তারকাদের দিকে সিনেপ্রেমীদের কৌতুহলী চোখ থাকবে। এরইমধ্যে আনুশকা শর্মা এবং ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বিজয়ী বলিউড অভিনেত্রী মানুশি চিল্লার, ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুরসহ বেশ কয়েকজন তারকা কান যাত্রার কথা শোনা গেছে। তবে ফ্যাশন সচেতন মানুশিকে ঘিরে বেশ কৌতুহল তৈরি হয়েছে। নিজের সৌন্দর্য আর ব্যতিক্রমী পোশাকে কানের রেড কার্পেটে তিনি চমক দেখাবেন বলেই মনে করছেন ভক্তরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat