×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৫-৩১
  • ১৩৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দীর্ঘদিন ধরেই আলোচনা-সমালোচনা আর বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও কৃতি শ্যাননের ‘আদিপুরুষ’। যে কারণে একের পর এক পেছাতে হয়েছে ৭শ’ কোটি বাজেটে নির্মিত এই সিনেমাটি। অবশেষ কিছুদিন আগেই ঘোষণা দেওয়া হয় আসছে ১৬ জুন পর্দায় আসছে ‘আদিপুরুষ’। 
সমালোচনা-বির্তক যা-ই হোক, সিনেমাটির পোস্টার, ট্রেলার, গান প্রকাশ পেতেই তা লুফে নিচ্ছেন দর্শকরা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমাটির ‘রাম সিয়া রাম’ গানটিও দারুণ প্রশংসা পাচ্ছে নেটদুনিয়ায়।
সেই রেশ কাটতে না কাটতেই এবার রেকর্ড গড়লো সিনেমাটি। মুক্তির আগেই সিনেমাটির এমন সাফল্যে বক্স অফিস মাতানোর ইঙ্গিত বলেই মনে করছেন অনেকে।
জানা গেছে, মুক্তির আগেই প্রায় ১৫০ কোটি টাকা আয় করে ফেলেছে ‘আদিপুরুষ’। তবে ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, আদিপুরুষের তেলেগু ভার্সনের স্বত্ব বিক্রি করেই ১৬০-১৭০ কোটি টাকা আয় করেছে প্রযোজনা সংস্থা। দক্ষিণ ভারতের একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা এই স্বত্ব কিনেছে। যদিও এই বিষয়ে প্রযোজনা সংস্থার তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। 
উল্লেখ্য, রামায়ণের অনুকরণে তৈরি ‘আদিপুরুষ’ ছবিতে রামচন্দ্রের চরিত্রে রয়েছেন প্রভাস। সীতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৃতিকে। এছাড়া ট্রেলারে মহাকাব্যিক যুদ্ধের ঝলক থেকে শুরু করে প্রভাসের গুরুগম্ভীর গলায় সংলাপ কিংবা হনুমানের লঙ্কাকাণ্ড সবই দর্শকের মন জয় করে নিয়েছে। যার ইতিবাচক প্রভাস বক্স অফিসেও পড়বে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat