×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-০৬-২৮
  • ৬৭৯১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগরে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে বুধবার সকালে আশ্রয়ণ প্রকল্পের ৬৫১ জন উপকার ভোগিদের মধ্যে গরু মাংস ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য বি. এম ফরহাদ হোসেন সংগ্রাম।
নাছিরনগর উপজেলার উত্তর লক্ষীপুর আশ্রয়ণ প্রকল্পে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নিবার্হী কর্মকতা (ইউএনও) মো. ফখরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রহুল আমিন, নাছিরনগর উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) মোনাববর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান- ঈদুল আযাহা উপলক্ষে নাসিরনগরের আশ্রয়ণ প্রকল্পের ৬৫১ উপকারভোগির জনের ৫৬৯ জন মুসলিম ধর্মের। তাদের মধ্যে তিন কেজি করে গরু মাংস। বাকি ৮১ জন হিন্দু ধর্মের। তাদের মধ্যে দেড় কেজি মুরগী মাংস, এক কেজি পোলাও চাল, এক কেজি সোয়াবিন তৈল ও এক কেজি ডাল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat