×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৪
  • ৬৬১২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাঙ্গামাটি জেলায় আজ বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র ও পাঠাগারের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র ও পাঠাগারের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা
আওয়ামী-লীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী, মো: রফিকুল মাওলা, বৃষকেতু চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর, যুগ্ম সম্পাদক মমতাজ উদ্দিন, জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আকতার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: শাওয়াল উদ্দিন, মৎস্য জীবী-লেীগর সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা যুব মহিলালীগের সভাপতি রোকেয়া আকতার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক  অর্পণ করা হয়।
বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র ও পাঠাগারে বঙ্গবন্ধুর জীবনীসহ মুক্তিযুদ্ধের ইতিহাস সমৃদ্ধ প্রায় ৩ হাজার বই রয়েছে। এখান থেকে নিয়ম মেনে বই সংগ্রহ করতে পারবেন আগ্রহী ব্যক্তিরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat