×
ব্রেকিং নিউজ :
অর্থ আত্মসাতের মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ২ জুন ব্যবসা-বাণিজ্য সহজীকরণে লজিস্টিক্স নীতি জাতীয় দলিল হয়ে থাকবে : শিল্পমন্ত্রী উচ্চশিক্ষা খাত এগিয়ে নিতে ডিজিটাইজেশন গুরুত্বপূর্ণ : ইউজিসি চেয়ারম্যান উদ্বৃত্ত উৎপাদন সত্ত্বেও সংরক্ষণাগারের অভাবে পেঁয়াজ আমদানি করতে হয় : কৃষিমন্ত্রী ভূমধ্যসাগরের তিউনিসিয়া উপকূলে মৃত ৮ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতির শ্রদ্ধা আগামীতে পলিশ বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন রাশিয়া উচ্চ শিক্ষায় বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য বৃত্তির সংখ্যা বৃদ্ধি করবে
  • প্রকাশিত : ২০২৩-০৭-১২
  • ৮০৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আসছে ভারতীয় সুপারস্টার রজনীকান্তের অ্যাকশন থ্রিলার সিনেমা ‘জেলার’। ইতিমধ্যেই এর গানের প্রমো মুক্তি পেয়েছে। সেখানে রজনীকান্তের সঙ্গে ‘কাভালা’ গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। সেখানে তামান্নার লাস্যময়ী নাচের ভঙ্গিতে কুপোকাত নেটদুনিয়া। শুধু তাই নয় তামান্নার নাচে শাকিরার সঙ্গে মিলও খুঁজছেন নেটিজেনরা।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রজনীকান্তের সঙ্গে ‘কাভালা’ গানে ঠুমকো লাগিয়েছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। গানে কালারফুল থাই স্লিট স্কার্ট পরে নাচতে অভিনেত্রীকে দেখে প্রশংসায় ভাসছে ভক্তরা। অনেকে তামান্নার গানের ভিডিওতে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে শাকিরার গান ‘ওয়াকা ওয়াকা’ জুড়ে পোস্ট করেন। টুইটারে ভিডিও ক্লিপ শেয়ার করে অনুরাগী লিখেছেন, ‘ভারতীয় শাকিরা অসাধারণ ।
সেই ভিডিও দেখে প্রতিক্রিয়া জানাতে ভোলেননি অভিনেত্রীও। ওই ভিডিও টুইট করে তামান্না লিখেছেন, ‘মানতে হবে খুব ভালো সিঙ্ক করা। 
এদিকে অনেকে একফ্রেমে তামান্না এবং রজনীকান্তকে দেখে বয়সের ফারাক নিয়ে কটাক্ষ করেছেন। সমালোচকরা রজনীকান্তকে বয়স নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। টুইটে এক ব্যক্তি জানিয়েছেন, অনেকেই মনে করেছেন অভিনেতা এবার বয়সের সঙ্গে মানানসই চরিত্রেই শুধু অভিনয় করা উচিত। অনেকেই আবার কটাক্ষ করেছেন তামন্নার সঙ্গে তাঁর চল্লিশ বছরের ফারাক নিয়ে।
নেলসন দিলীপকুমারের পরিচালনায় ‘জেলার’ সিনেমায় অভিনয় করছেন রাম্যা কৃষ্ণন, শিব রাজকুমার ও মোহনলাল। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ১০ অগস্ট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat