×
  • প্রকাশিত : ২০২৩-০৭-২৫
  • ৭৮৬৭৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে জাপানের নারিতায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। 
এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার  থেকে এই রুটের টিকেট বিক্রয় শুরু হয়েছে। যাত্রীগণ বিমানের বাণিজ্যিক ওয়েব সাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস, বিমানের যে কোন সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকেট ক্রয় করতে পারবেন। বিমানের ওয়েবসাইট ও অ্যাপস থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR ২৩ ব্যবহার করে মূল ভাড়ার উপর ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।
ঢাকা-নারিতা রুটে বিশেষ ছাড়ে টিকেট বিক্রয় শুরু হয়েছে। আগামী ১৫ আগস্ট পর্যন্ত এই বিশেষ মূল্য চালু থাকবে। এ সময়ের মধ্যে ঢাকা-নারিতা রুটে একমুখি সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ৪৯,১০০ টাকা থেকে শুরু হবে এবং রিটার্ন টিকেটের ভাড়া শুরু হবে ৮৪,৪৯৬ টাকা থেকে। 
অন্যদিকে নারিতা-ঢাকা রুটে একমুখি সর্বনিম্ন ভাড়া শুরু হবে জনপ্রতি ২৫,৭৮৭ টাকা বা ৩৩,৮০০ জাপানি ইয়েন থেকে এবং রিটার্ন টিকেটের সর্বনিম্ন মূল্য শুরু হবে ৫৬,০১৪ টাকা বা ৭৩,৩৪০ জাপানি ইয়েন থেকে। অফারকালীন বিশেষ ছাড়ের টিকেটসমূহ নন-রিফান্ডেবল। তবে অফার শেষে ঢাকা থেকে এ রুটের একমুখি সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৭০,৮২৮ টাকা থেকে এবং রিটার্ন টিকেটের মূল্য শুরু হবে জনপ্রতি ১,১১, ৬৫৬ টাকা থেকে। ঢাকার পাশাপাশি কাঠমান্ডু, দিল্লি­ ও কলকাতার যাত্রীগণও বিশেষ মূল্যের টিকেট ক্রয় করতে পারবেন।          
ঢাকা থেকে সপ্তাহে প্রতি শুক্রবার, সোমবার ও বুধবার রাত ১১:৪৫টায় বিমানের ফ্লাইট নারিতার উদ্দেশ্যে যাত্রা করবে এবং নারিতা থেকে সপ্তাহে প্রতি শনিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১১:০০টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।   
আগামী ১ সেপ্টেম্বর শুক্রবার, বিমানের ফ্লাইট বিজি ৩৭৬ স্থানীয় সময় রাত ১১:৪৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে জাপানের নারিতা পৌঁছাবে স্থানীয় সময় শনিবার সকাল ০৯:১৫টায়। নারিতা থেকে প্রথম ফ্লাইট বিজি ৩৭৭ নারিতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আগামী ২ সেপ্টেম্বর ২০২৩ তারিখ শনিবার সকাল ১১:০০টায় উড্ডয়ন করে ঢাকায় পৌঁছাবে শনিবার স্থানীয় সময় দুপুর ০৩:০০টায়। অত্যাধুনিক মডেলের বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারের মাধ্যমে নারিতা ফ্লাইট পরিচালিত হবে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat