×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের চরাঞ্চলের নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জয়পুরহাটে ভ্যান চালক আবু সালাম হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড নওগাঁর ৩টি উপজেলার নির্বাচন আগামীকাল গাজার দিকে রাফাহ ক্রসিং-এ ‘অপারেশনাল কন্ট্রোল’ নিয়েছে ইসরায়েল বাহিনী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী বারি পরিদর্শনে চীনের আনহুই একাডেমি প্রতিনিধি দল থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির আহ্বান রাষ্ট্রপতির বর্তমান সরকারের আমলে কোন শিশুই অবহেলিত থাকবে না: ডেপুটি স্পিকার কাল হজ কার্যক্রমের উদ্বোধন প্রধানমন্ত্রীর বাংলাদেশ-আমিরাত অর্থনৈতিক, উন্নয়ন সহযোগিতা জোরদার করতে প্রতিশ্রুতিবদ্ধ
  • প্রকাশিত : ২০২৩-১০-১১
  • ৯০০৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আইনজীবী সমিতি ভবনসহ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুমতি ছাড়া সকল প্রকার ব্যানার ও পোস্টার লাগানো নিষিদ্ধ করা হয়েছে। রেজিস্টার জেনারেল মো.গোলাম রব্বানীর সই করা এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।
১০ অক্টোবর দেয়া বিজ্ঞপ্তির ভাষ্য অনুযায়ী, ভাবগাম্ভীর্য ও পবিত্রতা রক্ষার্থে আইনজীবী সমিতি ভবনসহ কোর্ট প্রাঙ্গণে অনুমতি ছাড়া পোস্টার লাগানো সমীচীন নয়। প্রশাসনের অনুমতি ছাড়া কোর্ট প্রাঙ্গণে (আইনজীবী সমিতি ভবনসহ) সকল প্রকার পোস্টার ও বানার লাগানো সম্পূর্ণরূপে নিষিদ্ধ করা হলো।
এরই মধো কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের পোস্টার ও ব্যানার লাগানো থাকলে তা তিন দিনের মধ্যে অপসারণে অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat