×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১০-১২
  • ৬৮১৮৪ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ সড়ক বিভাগে নতুন যোগদানকারী নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ বৃহস্পতিবার  বেলা ১০ টায় উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় অফিস পরিদর্শন করেন। 
পরিদর্শন কালে  উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় অফিসের সকল কর্মকর্তা কর্মচারিদের সাথে মতবিনিময় করেন। এসময় সিরাজগঞ্জ সড়ক বিভাগে নতুন যোগদানকারী নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন সড়ক বিভাগের ঠিকাদার পরিতোষ কুমার সরকার ও মোঃ আব্দুস ছাত্তার ।
 এ সময় সেখানে উপস্থিত ছিলেন উল্লাপাড়া সড়ক উপ-বিভাগের  উপ-সহকারী প্রকৌশলী রাসেল উল্লাহ খান, মোঃ কামাল হোসেন, মোঃ রনজু সেখ, ঠিকাদার- মোঃ নাজমুল ইসলাম খান, কার্য সহকারী মোঃ আব্দুল হামিদ, মোঃ আলম হোসেন,  ও উল্লাপাড়া সড়ক উপ-বিভাগীয় অফিসের সকল কর্মচারি বৃন্দ । পরে নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ সবার সাথে মতবিনিময় করেন এবং অফিস চত্বর  ঘুরে ঘুরে দেখেন । 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat