×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১১-০১
  • ৩৪৪৬৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিএনপি ও তার সহচরদের নাশকতা ঠেকাতে এবং কথিত রাজপথ, রেলপথ ও নৌ-পথ অবরোধ কর্মসূচির ২য় দিনে নগরীর তিনটি প্রবেশপথসহ ছয়টি গুরুত্বপূর্ণ স্থানে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। 
সমাবেশে নেতাকর্মীদের জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে জনগণের শত্রুকে চিহ্নিত করে তাদের চিরতরে নির্বাসনে পাঠানোর আহবান জানানো হয়। 
সকালে নগরীর দারুল ফজল মার্কেট চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্যে নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বিএনপি যদি ২০১৪-১৫ সালের পুনরাবৃত্তি ঘটাতে চায় এবং আবার যদি জ্বালাও-পোড়াও শুরু করে তাদেরকে অবশ্যই নিজেদের আগুনে পুড়ে আত্মহুতি দিতে হবে। তাদের বুঝতে হবে আওয়ামী লীগ বিজয়ী শক্তির প্রতিনিধিত্ব করে। আওয়ামী লীগের বিনাশ নেই। যারা বিনাশ করতে চেয়েছে তারাই বিনাশ হয়েছে। 
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পষ্ট ঘোষণা করেছেন, সকল রক্তচক্ষুকে উপেক্ষা করে সংবিধান অনুযায়ী নির্বাচন হবেই। যারা নির্বাচন বানচাল করার অপচেষ্টা চালাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে সরকার, জনগণ এবং প্রশাসন অবশ্যই বাধ্য হবে। এক্ষেত্রে কাউকে তিল পরিমাণ ছাড় দেওয়া হবে না। মির্জা ফখরুল ও আমীর খসরুরা সরকার পতনের যে দিবাস্বপ্ন দেখেছিল এখন তা তাদের জন্য দুঃস্বপ্ন হয়ে উঠেছে। তারা বিদেশি প্রভূর আশীর্বাদ প্রাপ্তির জন্য ভিক্ষার থালা নিয়ে ভিনদেশি দূতাবাসে ধর্ণা দিলেও সেই ভিক্ষার থালা ঘৃণাভরে প্রত্যাখ্যাত হবে। 
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনাদ, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ সমশের, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, ওয়ার্ড আওয়ামী লীগের আলহাজ ফারুক আহমেদ, ইদ্রিস কাজেমী, আবুল হাশেম বাবুল, আশীষ ভট্টাচার্য্য, গোলাম মোহাম্মদ জুবায়ের, সলিমউল্লাহ বাচ্চু, ফজলে আজিজ বাবুল, রুহুল আমিন তপন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, যুব মহিলা লীগের শাহেরা বানু রৌশনী প্রমুখ।
এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ আরো ৫টি স্থান অক্সিজেন মোড়, বহদ্দারহাট মোড়, নতুন ব্রিজ মোড়, সল্টগোলা ক্রসিং মোড়, একে খান মোড়ে অনুরূপ কর্মসূচি পালিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat