×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১১-০২
  • ৫৮৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিএনপি'র ডাকা টানা অবরোধ ও নৈরাজ্য কর্মসূচির বিপরীতে সিলেটে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। 
আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট মহানগরীর টুকেরবাজার তেমুখী পয়েন্টে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এ শান্তি সমাবেশের আয়োজন করে। একইভাবে এরআগে গত দুদিন সিলেট নগরীর অন্যান্য স্থানে একইভাবে সমাবেশ করেছে সিলেটের স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত যেখানে অবরোধ হরতাল কর্মসূচী দিবে, সেখানেই আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে। 
তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়নে তারা ঈর্ষান্বিত হয়ে ধ্বংসাত্মক কর্মসূচি দিচ্ছে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো দেশপ্রেমিক জনগণকে সাথে নিয়ে দেশ বিরোধী যেকোন কর্মসূচি প্রতিরোধ করবে। 
সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিকসহ সিলেট জেলা ও  মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat