×
ব্রেকিং নিউজ :
আইপিএল: চেন্নাইয়ের বড় জয়ের ম্যাচে উইকেট শিকার তালিকার শীর্ষে ফিরলেন মুস্তাফিজ গানে সরকারের সমালোচনা করায় ইরানি র‌্যাপারের মৃত্যুদণ্ড সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন
  • প্রকাশিত : ২০২৩-১১-১১
  • ৫৯৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
হলিউডের খ্যাতিমান অভিনেত্রী শ্যারন স্টোন। তাকে নিয়ে বিতর্ক থাকলেও তার অভিনয় মানুষকে বরাবরই আকৃষ্ট করে। আশির দশক থেকে অভিনয়ের জগতে পা রাখা শ্যারন নব্বইয়ের দশকে দর্শকের নজর কেড়েছিলেন ‘বেসিক ইনস্টিংকট’, ‘টোটাল রিকল’, ‘সিলভার’-এর মতো আলোচিত চলচ্চিত্রের মাধ্যমে।
তার মুখেই এবার জানা গেল আশির দশকে তিনি কীভাবে যৌন হয়রানির শিকার হয়েছিলেন। ‘ক্যাসিনো’ ছবির জন্য অস্কারের মঞ্চে মনোনয়নও অর্জন করেছিলেন শ্যারন স্টোন। তবে জনপ্রিয় সব ছবিতে কাজ করার আগে হলিউডে পা রেখেই বড় ধাক্কা খেয়েছিলেন এই অভিনেত্রী। প্রায় চার দশক পরে সেই ঘটনার কথা স্মরণ করে প্রকাশ্যে এনেছেন। খবর বিবিসির।
৬৫ বছর বয়সি শ্যারন সম্প্রতি এক সাক্ষাত্কারে নিজের জীবনের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন। তিনি জানান, হলিউডে সবে কাজ করা শুরু করেছেন। তিনি লস অ্যাঞ্জেলসে এসেছেন। একদিন সনি পিকচারের নির্বাহী তাকে অফিসে ডাকেন। নতুন কাজের সুযোগ পাওয়ার আশায় তিনি সেখানে যান। তার পরনে ছিল জ্যাকেট ও ডেনিস স্কার্ট।
শ্যারন বলেন, ‘ঐ নির্বাহী তার ভূয়সী প্রশংসা করে বলেন, তোমার মতো মেয়ে গত কয়েক দশকে আমরা পাইনি। তুমি সত্যিই অসম্ভব সুন্দর। এই প্রশংসা করতে করতে তিনি আমার চারদিকে পায়চারি করেন। এরপর হঠাৎ তিনি আমার সঙ্গে আপত্তিকরণ আচরণ করেন।’
শ্যারন ঐ নির্বাহীর নাম প্রকাশ করেননি। অভিনেত্রী বলেন, ‘তার এই আচরণ আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। আমি অবাক বিস্ময়ে বসেছিলাম। পরে অফিসের একজন কর্মকর্তা আমাকে বাইরে নিয়ে যান।’ প্রায় চার দশক পরে এই ঘটনার কথা প্রকাশ্যে আনার কারণ হিসেবে শ্যারন বলেন, আশি-নব্বইয়ের দশকে যৌন হেনস্তার অভিযোগে তেমন কেউ পাত্তা দিতেন না। সবাই মনে করতেন বিনোদনের জগতে অভিনেত্রীদের সঙ্গে এমন কিছু হওয়া অস্বাভাবিক নয়। এরপর থেকে শ্যারন ঐ পিকচারের কোনো কাজ পাননি।বিবিসি সনি পিকচারের কাছে এ বিষয়ে মন্তব্য জানতে চাইলেও কোনো সাড়া পায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat