×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৪-০১-১৭
  • ৬৫৬৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মানিকগঞ্জ জেলার পাটুরিয়ায় আজ রজনীগন্ধ্যা নামের একটি ফেরি ডুবির ঘটনায় ঘটে। ফেরিটি উদ্ধার করতে উদ্ধারকারী জাহাজ হামজা পাটুরিয়া ঘাটে আসছে বলে জানিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি।
আজ সকাল ৮টার দিকে পাটুরিয়ায় ৫ নম্বর ঘাটে নোঙর করার সময় মালামাল ও যাত্রী নিয়ে নয়টি গাড়ি নিয়ে রজনীগন্ধ্যা নামের একটি ফেরি ডুবে যায় বলে বিআইডব্লিউটিসি সূত্রে জানা গেছে।
পাটুরিয়া ঘাট থেকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসির মহাব্যবস্থাপক (জিএম) আশিক উজ্জামান জানান, তিনি বলেন- উদ্ধার অভিযানে অংশ নিতে উদ্ধারকারী জাহাজ হামজা পাটুরিয়া ঘাটে আসছে।
জিএম আশিক উজ্জামান জানান, বিআইডব্লিউটিসির একজন কর্মী এখনো নিখোঁজ রয়েছে। তিনি বলেন, বিআইডব্লিউটিসি’র কারিগরি পরিচালকের নেতৃত্বে পাঁচ সদস্যেও একটি তদন্ত কমিটি গঠন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat