×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
  • প্রকাশিত : ২০২৪-০১-১৮
  • ৬৫৬৬৭৫৫ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি শপথ পরবর্তীতে নিজ এলাকায় গণমানুষের ফুলেল শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত হলেন। বুধবার বিকেলে উল্লাপাড়া আগমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ এক শোভাযাত্রা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করে। 
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্বিতীয় বারের মতো  নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি। 
শুভেচ্ছা অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবিন্দু সহ সর্বস্তরের জনগণ উপজেলার হাটিকুমরুল গোলচত্বর থেকে এমপি শফি'র আগমন কে স্বাগত জানাতে ৫ শতাধিক মোটরসাইকেল ও মাইক্রোবাসে যোগে শুভেচ্ছা অনুষ্ঠানে যোগ  দেয়। পরে উল্লাপাড়া পৌরশহরের সরকারি আকবর আলী কলেজ মাঠে হাজারো নেতা-কর্মীকে নিয়ে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নেতা কর্মীদের যেন এক মিলন মেলায় পরিনত হয়। সেখানে গণমানুষের ফুলেল শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসায় অভিভূত হয়ে পড়েন দ্বিতীয় বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য  শফিকুল ইসলাম শফি। 
আয়োজিত অনুষ্ঠানে সকলের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এমপি শফিকুল ইসলাম শফি  বলেন, আমি সারা জীবন আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। আপনারা কঠিন শ্রম ঘাম জড়িয়ে দিনে রাতে অনেক ত্যাগ স্বীকার করে আমাকে ২য় বারের মতো এমপি হিসেবে বিজয়ী করেছেন।
স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছিলেন। আপনারা স্বতঃস্ফূর্ত ভাবে নৌকায় ভোট দিয়ে উল্লাপাড়ায় নৌকার কান্ডারী হিসেবে প্রধান মুন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়েছেন। 
আপনাদের কাছে আমি চির ঋণী ও কৃতজ্ঞ। আমার দরজা আপনাদের জন্য সব সময় উন্মুক্ত থাকবে। আমি সেবা দিয়ে আপনাদের এই ঋণ কিছুটা হলেও পরিশোধ করতে চাই। 
এ সময় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মোঃ মাহবুব সারোয়ার বকুল, সহ সভাপতি আলহাজ্ব আব্দুল বাতেন হিরু, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, আওয়ামী'লীগ নেতা মোঃ নবী নেওয়াজ খাঁন বিনু, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিমুজ্জামান অলক, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন সহ আওয়ামলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat