×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৪-০১-১৮
  • ২৩৮২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
তিনদিন ব্যাপী 'বিসিএসআইআর বিজ্ঞান ও শিল্প-প্রযুক্তি মেলা’ আজ বৃহস্পতিবার জয়পুরহাটে উদ্বোধন করা হয়েছে।
সকাল ১১টায় ইন্সটিটিউট অব মাইনিং মিনারোলজি এন্ড মেটালার্জি (আইএমএমএম) জয়পুরহাট ক্যাম্পাসে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত পরিচালক ড. মোহাম্মদ নাজিম জামান। প্রধান অতিথি হিসাবে মেলার উদ্বোধন করেন বিসিএসআইআর সদস্য ও যুগ্ম সচিব কাজী আনোয়ার হোসেন। 
‘বিজ্ঞান নিয়ে পড়বো, স্মার্ট বাংলাদেশ গড়বো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইএমএমএম'র প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ আমিনুর রহমান। বক্তব্য রাখেন জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম।
মেলায় ৪৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৪০ জন শিক্ষার্থী ১২০টি গবেষণা প্রকল্প নিয়ে অংশগ্রহণ করেছে। প্রতিদিন  সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এই মেলা চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat