×
ব্রেকিং নিউজ :
খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে
  • প্রকাশিত : ২০২৪-০১-২২
  • ৩৪৩৫২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ নিউইয়র্কে পৌঁছেছেন। সেখানে তিনি মধ্যপ্রাচ্য ও ইউক্রেন বিষয়ে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠকে অংশ নেবেন। খবর তাস’র।
বার্তা সংস্থা তাস’র এক সংবাদদাতা জানান, মন্ত্রীকে বহনকারী এই বিমান উত্তরাঞ্চলীয় রুট হয়ে যুক্তরাষ্ট্রে পৌঁছায়। এই যাত্রায় তার সময় লাগে ১২টা ৪৫ মিনিট। এই সময়ে তিনি বন্ধুহীন অনেক দেশ অতিক্রম করে যুক্তরাষ্ট্রে পৌঁছেন।
সফরে ল্যাভরভের সাথে রাশিয়ার সাংবাদিকরা ২৫ মাইল ভ্রমণের কোন নিষেধাজ্ঞা ছাড়াই যুক্তরাষ্ট্রের ভিসা পান।
এরআগে রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সরকারি প্রতিনিধি মারিয়া জাখারোভা তাস’কে বলেন, ল্যাভরভ ২২ থেকে ২৪ জানুয়ারি মধ্যপ্রাচ্য ও ইউক্রেন সম্পর্কিত জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠকে ব্যক্তিগতভাবে অংশ নিতে নিউইয়র্ক সফর করবেন। এই ব্যাপারে সেখানে বেশ কয়েকটি দ্বিপাক্ষিক বৈঠকও হওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat