×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৪-০১-২৭
  • ৫৪৭৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, একটি গণতান্ত্রিক ব্যবস্থায় যে কোন রাজনৈতিক দলের সরকারবিরোধী আন্দোলন ও কর্মসূচি থাকতে পারে। কিন্তু তা যদি প্রতিহিংসাত্মক হয়ে ওঠে তাহলে তা কিছুতেই বরদাশ্ত করা হবে না। আমরা আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের রাজনৈতিক শক্তির প্রধান স্তম্ভ। আমরা ভাত ও ভোটের অধিকার সুপ্রতিষ্ঠিত করেছি। এই অধিকার কিছুতেই ভূলুণ্ঠিত হতে দেব না।
তিনি আজ শনিবার সকালে বিএনপি ও সমমনাদলগুলোর ধ্বংসাত্মক অপরাজনীতি ও কর্মসূচি চলাকালীন সময়ে জননিরাপত্তা সুরক্ষায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত সতর্ক অবস্থান কর্মসূচিতে সভাপতির বক্তব্যে একথা বলেন।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, স্বাধীনতা, গণতন্ত্র ও জনগণের নির্বাচনী রায়কে বানচাল করার কুমতলবে বিএনপি ও সমমনাদলগুলোর যেকোন ধ্বংসাত্মক অপরাজনীতি ও কর্মসূচি প্রতিহত করতে জনগণ ও দেশপ্রেমিক শক্তিকে সাথে নিয়ে আমরা সদা-সর্বদা প্রস্তুত এবং এই অপশক্তির বিরুদ্ধে আমাদের নেতাকর্মীরা জনগণের জানমাল সুরক্ষায় সার্বক্ষণিকভাবে রাজপথে থাকতে প্রস্তুত। আমরা পরিস্থিতি পর্যাবেক্ষণ করছি এবং জনগণের জানমাল সুরক্ষায় ওয়ার্ডে ওয়ার্ডে, মহল্লায় মহল্লায় স্থানীয় নেতৃত্বের সাথে মনিটরিংয়ের মাধ্যমে শান্তি-শৃংঙ্খলা রক্ষায় নেটওয়ার্ক চালু রেখেছি এবং আইন-শৃংঙ্খলা রক্ষায় এই নেটওয়ার্ক প্রশাসনকে সহযোগিতা করবে। 
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক কমিশনার আলহাজ বদিউল আলম বলেন, ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বিএনপি এবং সমমনাদলগুলোকে প্রত্যাখ্যান করেছে। জনগণ জানে একমাত্র নির্বাচন ছাড়া আর কোন পন্থায় ক্ষমতা বদল সম্ভব নয়। এদেশে অবৈধ পন্থায় পেছন দরজা দিয়ে অপশক্তি বারবার ক্ষমতা দখল করে জনগণকে জিম্মি করেছে এবং রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। বাংলাদেশের জনগণ কিছুতেই সে অবস্থায় ফিরে যেতে চায় না। 
সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা আলহাজ সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বণ ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, নির্বাহী সদস্য ও কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আবুল মনছুর, আলহাজ পেয়ার মোহাম্মদ, বখতেয়ার উদ্দিন খান, মহব্বত আলী খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat