×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০১-২৮
  • ৩৪৪৫০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রূপকল্প-২০৪১ বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানিয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে। তাই বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। 
আজ রোববার সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নগদীপুর মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে সালমান এফ রহমান এসব কথা বলেন।
এ সময় সালমান এফ রহমান আরও বলেন, সকলের সহযোগিতায় বর্তমান সরকার গত ১৪ বছরে বাংলাদেশের ভাগ্য পরিবর্তনে সক্ষম হয়েছে। ব্যবসা ও বাণিজ্যের পরিবেশ উন্নয়ন এবং বিনিয়োগের ক্ষেত্রে শেখ হাসিনার সরকার যেমন উদার তেমনি আন্তরিক। দেশে বর্তমানে অর্থনৈতিক কোন সংকট নেই, রমজান মাসে তাই দ্রব্যমূল্য বাড়বে না, বরং স্থিতিশীল থাকবে বলে তিনি উল্লেখ করেন।
আয়োজক সংগঠন জাই ফাউন্ডেশনের চেয়ারম্যান জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি, সংসদ সদস্য হাবিবুর রহমান, সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, বৃটিশ মন্ত্রী পল স্টুয়ার্ট স্কুলি, বৃটিশ এমপি নীল এলান জন কলি। 
এসময় সুনামগঞ্জ জেলা প্রশাসক রাশেদ ইকবাল চৌধুরী, জেলা পুলিশ সুপার মো. এহসান শাহ ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।
নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে উল্লেখ করে সালমান এফ রহমান বলেন, সরকার সংবিধান অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনীতিতে প্রবৃদ্ধি অর্জিত হচ্ছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat