×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০২-১৭
  • ৩৩৪৪৪২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন শুক্রবার কারাগারে আলেক্সি নাভালনির কথিত মৃত্যুর জন্য রাশিয়ার  নেতা ভøাদিমির পুতিনকে সরাসরি দায়ী করেছেন। বাইডেন ক্রেমলিন সমালোচক নাভালনিকে ‘সত্যের পক্ষে শক্তিশালী কণ্ঠস্বর’ বলে বর্ণনা করেন।
নাভালনির মৃত্যুর খবরে বাইডেন ‘ক্ষুব্ধ’ হয়ে বলেন, নাভালনির সাথে ঠিক কী ঘটেছে তা তিনি এখনও জানেন না, তবে তিনি বলেন,  পুতিন ও তার ‘অপরাধী চক্র’ এর জন্য দায়ী।
হোয়াইট হাউস  থেকে টেলিভিশনে দেওয়া বক্তব্যে বাইডেন বলেন, কোন ভুল করবেন না, নাভালনির মৃত্যুর জন্য পুতিন দায়ী। নাভালনির সাথে যা ঘটেছে তা পুতিনের বর্বরতার আরও একটি প্রমাণ।
শুক্রবার, বাইডেন নাভালনির কৃতিত্বকে স্বাগত জানিয়ে বলেন, এমনকি কারাগারেও তিনি সত্যের পক্ষে একটি শক্তিশালী কণ্ঠস্বর। তার সাহস ভুলে যাবার নয়। ঈশ্বর আলেক্সি নাভালনির মঙ্গল করুন।
রুশ কর্মকর্তারা বলেন, পুতিনের আরো দীর্ঘদিন ক্ষমতায় থাকার লক্ষ্যে একটি নির্বাচনের এক মাস আগে শুক্রবার একটি আর্কটিক কারাগারে নাভালনি মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat