×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০৪-০১
  • ২৩৪৩৩৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পাকিস্তানের একটি উচ্চ আদালত সোমবার সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দুর্নীতি মামলায় দেয়া ১৪ বছরের দন্ডাদেশ স্থগিত করেছে। তার দল বলছে, জনপ্রিয় কোনো বিরোধী নেতার এটা দীর্ঘতম কারাদন্ডাদেশ।  
রাষ্ট্রদ্রোহ এবং অবৈধ বিবাহসহ আরও দু’টি মামলায় ৭১ বছর বয়সী ইমরান আরো দুটি মামলায় এক দশকের দ-াদেশে রয়েছেন।
তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক মুখপাত্র বলেছেন, ইসলামাবাদ হাইকোর্ট রাষ্ট্রীয় উপহার বিক্রির দায়ে দুর্নীতি দমন আদালত থেকে সাবেক এই ক্রিকেট তারকার সাজা প্রত্যাহার করে নিয়েছে। দন্ডাদেশের বিরুদ্ধে আপিল মুলতবি রয়েছে।  
মুখপাত্র আহমেদ জানজুয়া বলেন, ট্রায়াল কোর্ট ইমরান খানের যুক্তিতর্ক শেষ না করেই তাড়াহুড়ো করে রায় দেয়। 
ফেব্রুয়ারিতে পাকিস্তানের সাধারণ নির্বাচনকে সামনে রেখে কয়েকদিনের মধ্যে তিনটি মামলায় ইমরান খানকে দ-াদেশ দেয়া হয়। বিশ্লেষকরা বলছেন, সাবেক এই প্রধানমন্ত্রী এবং তার দলকে নির্বাচন থেকে দূরে রাখতে একটি কৌশল ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat