×
ব্রেকিং নিউজ :
আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ ভোলার ৩ টি উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন গোপালগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের
  • প্রকাশিত : ২০২৪-০৫-১০
  • ৫৬৬৭৫৫০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল হজ্জ ব্যবস্থাপনা নিজেই তদারক করছেন বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এর মাধ্যমে হজ্জের যাবতীয় কার্যক্রম সহজ ও সুন্দর হচ্ছে।
প্রতিমন্ত্রী আজ শুক্রবার বেলা সাড়ে এগারোটায় সিংড়া কেন্দ্রীয় মসজিদে চলতি বছরে হজ্জ গমনেচ্ছু ব্যক্তিদের সম্মানে আয়োজিত হাজী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। আরাফাতি হাজী কল্যাণ সমিতি এ সমাবেশের আয়োজন করে।
প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার ও প্রসারে কাজ করে গেছেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন, তাবলীগ জামাতের জন্যে কাকরাইল মসজিদ প্রতিষ্ঠা এবং ইজতেমার জন্যে টঙ্গিতে জমি বরাদ্দ দিয়েছেন। বঙ্গবন্ধুর পদাংক অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে নান্দনিক সৌন্দর্যমন্ডিত ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করছেন। ইসলামের কল্যাণে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
পলক বলেন, ‘বাংলাদেশের হজ যাত্রীদের সকল কার্যক্রমকে সহজ ও সুন্দর করতে সরকার ডিজিটাল হজ্জ ব্যবস্থাপনা কার্যক্রম পরিচালনা করছে। কোন হজ্জ যাত্রী যেন প্রতারিত না হন, সেজন্যে আমরা সতর্ক দৃষ্টি রেখেছি। কেউ যদি প্রতারণামূলক কোন কাজ করেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’
দেশের মানুষের কল্যান, সমৃদ্ধি এবং ইসলামী উম্মাহ্র ঐক্য কামনা করে হ্জ্জযাত্রীদের দোয়া করতে আহ্বান জানান প্রতিমন্ত্রী । এ সময় তিনি প্রায় ২শ’ হজ্জ গমনেচ্ছু যাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।
আরাফাতি হাজী কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক মো. মকবুল হোসেনের সভাপতিত্বে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস ও আরাফাতি হাজী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট হারুন-অর-রশীদ বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat