×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২০-০১-২৮
  • ৩৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্থদের সহায়তায় চ্যারিটি ম্যাচে খেলবেন দ্রগবা, হেস্কি

অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্থদের সহায়তায় আয়োজিত এক চ্যারিটি ম্যাচে অংশ নিবেন ফুটবল তারকা দিদিয়ের দ্রগবা, এমিলে হেস্কি ও পার্ক জি-সুংসহ আরো অনেকেই। আয়োজক সূত্র আজ এই তথ্য নিশ্চিত করেছে।
ফুটবল ফেডারেশন অস্ট্রেলিয়া (এফএফএ) জানিয়েছে আগামী ২৩ মে সিডনিতে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি থেকে আয়কৃত সমুদয় অর্থ মূলত দাবানলে ক্ষতিগ্রস্থ ফুটবল অবকাঠামোগুলো সংষ্কারে ব্যবহৃত হবে।
শুষ্ক মৌসুমে প্রতি বছরই অস্ট্রেলিয়ার বিভিন্ন অঞ্চলে সংঘঠিত এই দাবানলে বেশ ক্ষয়ক্ষতি হয়ে থাকে। তবে এবারের দাবানল এতটাই ভয়াবহ রূপ ধারণ করেছিল যে সারা বিশ্বেই বিষয়টি নিয়ে বেশ শঙ্কা দেখা দিয়েছে। বিশ্বজুড়ে বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সাহায্যের হাত বাড়িয়েছেন অনেকেই, এর মধ্যে ক্রীড়িবিদরাও রয়েছেন।
এ সমম্পর্কে এফএফএ প্রধান নির্বাহী জেমস জনসন বলেছেন, ‘আমাদের স্থানীয় অবকাঠামোগুলো পুন:সংষ্কারে অর্থ সহায়তার বিষয়টি এখন খুব বেশী গুরুত্বপূর্ণ।’
জনসন আরো জানিয়েছেন এই ম্যাচের মাধ্যমে দাবানলের সময় যে সমস্ত স্বেচ্ছসেবক জীবনের ঝুঁকি নিয়ে ক্ষতিগ্রস্থদের সহায়তা করেছেন তাদেরও সম্মাননা জানানো হবে।
দ্রগবা, হেস্কি ও পার্কের সাথে ম্যাচে আরো অংশ নিবেন জুভেন্টাসের সাবেক তারকা ডেভিড ট্রেজেগুয়েট, ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ডুয়িট ইয়র্ক ও চেলসির সাবেক স্ট্রাইকার টোরে আন্দ্রে ফ্লো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat