×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২০-০১-২৮
  • ৩৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে আনসার আল-ইসলামের এক সদস্য গ্রেফতার

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম বিভাগ রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলামের দাওয়াতী শাখার প্রধানকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতের নাম- মোহাম্মদ ওমর ফারুক ওরফে আফসার ওরফে ফরহাদ (৩০)। মঙ্গলবার রাজধানীর যাত্রাবাড়ী থানার জনপথ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১টি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
কাউন্টার টেরোরিজম বিভাগ সূত্রে জানা যায়, ওমর ফারুক আনসার আল-ইসলাম জঙ্গি সংগঠনের অন্যতম নীতি নির্ধারক। তিনি যাত্রাবাড়ী থানার একটি মামলার পলাতক আসামি। তিনি জঙ্গি সংগঠন আনসার আল-ইসলামের দাওয়াতী শাখার প্রধান ও প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি সংগঠনের অন্যান্য সদস্যদের শারীরিক প্রশিক্ষণ দিতেন।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ২০১৪ সালে ওমর ফারুক আনসার আল-ইসলামের সদস্য হন। তার সাথে চাকুরীচ্যুত মেজর জিয়ার ঘনিষ্ট যোগাযোগ ছিল। তিনি ঢাকা ও চট্টগ্রামে আনসার আল-ইসলামের প্রায় অর্ধশত সদস্যকে প্রশিক্ষণ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat