Logo
×
ব্রেকিং নিউজ :
দেবীদ্বারে ১৬টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করোনা বৃদ্ধি।। আইসল্যান্ডে ফের কোভিড সংক্রান্ত বিধিনিষেধ আরোপ স্থিতিশীলতার লক্ষ্যে নতুন করে আলোচনায় বসবে যুক্তরাষ্ট্র ও রাশিয়া বিশ্ব নেতৃবৃন্দ ও আন্তর্জাতিক সংস্থার প্রতি শিশুর উন্নয়নে একসাথে কাজ করার আহবান প্রতিমন্ত্রী ইন্দিরার লকডাউনে হাইকোর্ট ও অধঃস্তন আদালতে বিচারিক কার্যক্রম চলবে চট্টগ্রামে করোনাভাইরাসে ৬ জনের মৃত্যু মার্কিন সামরিক বিমানের ভেনিজুয়েলার আকাশসীমা লংঘন ল্যাটিন আমেরিকা ও ক্যারিবীয় অঞ্চলে করোনার সংক্রমণ ৪ কোটি ছাড়ালো আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার : প্রথম ভারতে সফরে যাচ্ছেন ব্লিনকেন একুশে পদক জয়ী গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর আর নেই
  • আপডেট টাইম : 24/04/2020 11:46 AM
  • 726 বার পঠিত
যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩,১৭৬ জনের মৃত্যু হওয়ায় মোট সংখ্যা দাঁড়ালো প্রায় ৫০ হাজার জনে : জনস হফকিন্স

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় আরো ৩ হাজার ১৭৬ জনের মৃত্যু হয়েছে। একদিনে মৃতের সংখ্যার দিক থেকে এ সংখ্যা সবচেয়ে বেশি মৃতের সংখ্যার দিনগুলোর অন্যতম। এতে দেশটিতে কোভিড-১৯ ভাইরাসে প্রায় ৫০ হাজার মানুষ প্রাণ হারালো। বৃহস্পতিবার জনস হফকিন্স ইউনিভার্সিটি পরিচালিত পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়। খবর এএফপি’র।
বাল্টিমোর ভিত্তিক এ ইউনিভার্সিটি জানায়, স্থানীয় সময় রাত সাড়ে ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় (গ্রিনিচ মান সময় শুক্রবার (০০৩০) যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে মোট ৪৯ হাজার ৭৫৯ জনে দাঁড়ালো।
বিশ্বে করোনা ভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা আগের দিনের চেয়ে ২৬ হাজার ৯৭১ জন বেড়ে বর্তমানে ৮ লাখ ৬৬ হাজার ৬৪৬ জনে দাঁড়ালো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...