×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১১-১৬
  • ৭৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বীর মুক্তিযোদ্ধা, সাবেক ডেপুটি স্পিকার ও আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামি কর্নেল (অব.) শওকত আলীর জানাজা সম্পন্ন হয়েছে।
সোমবার মাগরিবের নামাজ শেষে তার জানাজা অনুষ্ঠিত হয়।
তার জানাজায় মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামীলীগ ও ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ এবং শরীয়তপুর জেলা ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ পেশাজীবী পরিষদের নেতৃবৃন্দ অংশ নেন।
এর আগে বিকেল ৪টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে কর্নেল (অব.) শওকত আলীর মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। শহীদ মিনারে এ বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়া হয়।
গার্ড অব অনার শেষে শওকত আলীর মরদেহে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং জাতীয় সংসদের স্পিকার ও বাংলাদেশ আওয়ামীলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এছাড়া বিভিন্ন পেশাজীবী সংগঠন এবং ব্যক্তিবর্গও শ্রদ্ধা জানান।
আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারে শওকত আলীর মরদেহ শরীয়তপুর জেলার নড়িয়ায় নেওয়া হবে।
এরপর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ নড়িয়া শহীদ মিনারে রাখা হবে। বাদ জোহর নড়িয়া বি এল উচ্চ বিদ্যালয়ে জানাজা শেষে নিজ বাড়ি শরীয়তপুরের নড়িয়ায় স্বাধীনতা ভবনে চির নিদ্রায় শায়িত হবেন বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) শওকত আলী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat