Logo
×
ব্রেকিং নিউজ :
আজ করোনায় শনাক্ত হার দশমিক ২৯ শতাংশ কমেছে ৩৭টি সেতুর শুভ উদ্বোধন করলেন সেতুমন্ত্রী শিক্ষার্থীরা যেন উদ্যোক্তা হতে পারেন সে লক্ষ্যে পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে : শিক্ষামন্ত্রী দেশের অর্থনীতি শক্তিশালী করতে বিদেশে নতুন বাজার অনুসন্ধানের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীরা জাতির শত্রু : রেজাউল করিম আবারও পেছালো এসকে সিনহার মামলার রায় উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপনের জন্য জাতিসংঘে নিন্দা জানিয়েছে যুক্তরাষ্ট্র, ব্রিটেন ও ফ্রান্স নড়াইলে সাম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে মানববন্ধন মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ার আহবান শিক্ষামন্ত্রীর
  • আপডেট টাইম : 26/11/2020 10:20 PM
  • 435 বার পঠিত

ফেনী, জেলা সদরে আজ ড্রাগ লাইসেন্স ব্যবসা পরিচালনা ও অনুমোদনহীন ঔষধ বিক্রি করায় ছয়টি ফার্মেসীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের ট্রাংক রোডে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অভিযানকালে মিসব্রান্ডেড ও অমুমোদনহীন ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শহরের দোয়েল চত্বর সংলগ্ন ট্রাংক রোডের জসিম মেডিকেলকে দশহাজার টাকা, মেডিসিন ট্রেডার্সকে পাঁচহাজার টাকা ও প্যারাগন মেডিকেলকে দুইহাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে ড্রাগ লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করায় মেডিজোন ফার্মেসীকে তিনহাজার টাকা এবং বাঁশপাড়া মেডিসিন মার্কেটে ফার্মেসীর মালিক অহি সাহাকে দুইহাজার টাকা ও জামাল উদ্দিনকে তিনহাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে চট্টগ্রামে ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ডা. মুহম্মদ আক্তার হোসেন, ফেনীতে অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ আহসান উল্লাহসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...