×
ব্রেকিং নিউজ :
ত্রিশালে নজরুল জন্মজয়ন্তীর দ্বিতীয় দিনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমরান “দুর্জয় প্রাণের আনন্দে” প্রতিপাদ্যের সাথে নারী ও কিশোরীদের ক্ষমতায়ন উদযাপিত হচ্ছে “ওয়াও ভার্চ্যুয়াল বাংলাদেশ ২০২২” উল্লাপাড়ায় সড়ক দূর্ঘটমায় নিহত ৫ আহত ৬ বিইউপি’র শিক্ষার্থীদের আইএসপিআর পরিদর্শন দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস প্রশংসনীয় অবদান রাখছে : স্পিকার বৈশ্বিক আর্থিক প্রভাব সাধারণ মানুষের ওপর ন্যূনতম পর্যায়ে রাখতে সরকার চেষ্টা করছে : অর্থমন্ত্রী সচেতনতা সৃষ্টির মাধ্যমেই বাংলাদেশকে থ্যালাসেমিয়া মুক্ত করা সম্ভব : টেলিযোগাযোগ মন্ত্রী পর্যটন প্রসারে দেশের ইতিবাচক ইমেজ বিশ্বের কাছে তুলে ধরতে হবে : মাহবুব আলী বাংলাদেশ-পর্তুগাল ইন্টার-পার্লামেন্ট ফ্রেন্ডশিপ গ্রুপ গঠনের প্রস্তাব
  • আপডেট টাইম : 26/11/2020 10:20 PM
  • 948 বার পঠিত

ফেনী, জেলা সদরে আজ ড্রাগ লাইসেন্স ব্যবসা পরিচালনা ও অনুমোদনহীন ঔষধ বিক্রি করায় ছয়টি ফার্মেসীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের ট্রাংক রোডে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অভিযানকালে মিসব্রান্ডেড ও অমুমোদনহীন ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শহরের দোয়েল চত্বর সংলগ্ন ট্রাংক রোডের জসিম মেডিকেলকে দশহাজার টাকা, মেডিসিন ট্রেডার্সকে পাঁচহাজার টাকা ও প্যারাগন মেডিকেলকে দুইহাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে ড্রাগ লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করায় মেডিজোন ফার্মেসীকে তিনহাজার টাকা এবং বাঁশপাড়া মেডিসিন মার্কেটে ফার্মেসীর মালিক অহি সাহাকে দুইহাজার টাকা ও জামাল উদ্দিনকে তিনহাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে চট্টগ্রামে ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ডা. মুহম্মদ আক্তার হোসেন, ফেনীতে অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ আহসান উল্লাহসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...