×
  • প্রকাশিত : ২০২০-১২-০৩
  • ৮০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে কেউ মারা যায়নি। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৩ জন। নতুন করে আক্রান্ত হয়েছে ৩০ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৩৩ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৩২,ও হবিগঞ্জের ১ জন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৫১৯ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৮২৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪১২ জন, হবিগঞ্জে ১৫৬৪ জন এবং মৌলভীবাজারের ১৭১৪ জন সুস্থ হয়েছেন।
একই সময়ে এ বিভাগে আরও ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের ২১, সুনামগঞ্জের ২ এবং মৌলভীবাজারের ৭ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭০৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫০৯, সুনামগঞ্জে ২ হাজার ৪৭০, হবিগঞ্জে ১ হাজার ৮৯৫ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৩৫ জন রয়েছেন।
সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরােেস কারো মৃত্যু হয়নি।এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ২৪৪ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৮১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৪ জন। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৯ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৭ জন ও হবিগঞ্জ জেলার ২ জন রয়েছেন।
অন্যদিকে বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮০ জন, হবিগঞ্জে ১৭ ও মৌলভীবাজারে ১০০ জন। এ সময়ে সুনামগঞ্জ জেলায় নতুন করে কেউ হোম কোয়ারান্টাইনে যাননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat