×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-১০
  • ৬১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিএনপি এখন ভাস্কর্য নিয়ে নেমেছে।
তিনি আরও বলেন, সৌদি আরব, ইরানসহ সকল মুসলিম রাষ্ট্রে ভাস্কর্য আছে। ১৯৭১ সালে যারা মুক্তিযুদ্ধ করেছে তাদের পাকিস্থান ভাঙ্গার জন্য যারা কাফের ফতোয়া দিয়েছিল তাদেরই প্রজন্ম আজ ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন।
তথ্যমন্ত্রী আজ জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এতে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন। সম্মেলনের উদ্বোধন করেন সাবেক এমপি ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু।
ড. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া বলেছিলেন যে, পদ্মাসেতু আওয়ামী লীগ করতে পারবে না । তার সেই বক্তব্যকে মিথ্যা প্রমান করে আজ বেলা ১২ টার পরে পদ্মাসেতুর শেষ স্প্যানটি বসানোর মধ্য দিয়ে দু’পাশের সংযোগ স্থাপন হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বদলে যাচ্ছে, এটি বিএনপির সহ্য হয়না, এজন্য নতুন ষড়যন্ত্র শুরু করেছে – বলেন ড. হাছান।
আওয়ামীলীগ জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে বলে বুধবার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ডানে বামে জঙ্গীদের সাথে নিয়ে মির্জা সাহেব বলছেন আওয়ামীলীগ জঙ্গীবাদ উস্কে দিচ্ছে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলীর পরিচালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু প্রমুখ।
সম্মেলনে শোক প্রস্তাব উপস্থাপন করেন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মিজানুর রহমান টিটো। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন কমিটির সভাপতি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক হিসাবে জাকির হোসেনের নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক আব্দুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat