×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-১৭
  • ৭২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুর বৈশাখী রোডে সন্ত্রাসীর গুলিতে পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. উজ্জ্বল গুলিবিদ্ধ হয়েছেন।
তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রায়ের বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। এ ঘটনায় অস্ত্রসহ সন্ত্রাসী ও মাদক বিক্রেতা ইব্রাহিমকে গ্রেফতার করে পুলিশ।
আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপির তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হারুন-উর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।
মোহাম্মদপুর থানার (ওসি-অপারেশন) দুলাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি বাসায় অভিযান চালায় পুলিশ। তখন ওই বাসায় থাকা সন্ত্রাসী ও মাদক বিক্রেতা ইব্রাহিমের নেতৃত্বে চারজন অবস্থান করছিল। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি করে। এতে পুলিশ কর্মকর্তা এএসআই মো. উজ্জ্বল গুলিবিদ্ধ হন। পরে আতœরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ইব্রাহিমও গুলিবিদ্ধ হয়। তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয় তবে তার সহযোগীরা পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat