×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০২-০৯
  • ৭৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশান সিং। দিন দিন আরও বেশি করে যেন আবেগপ্রবণ হয়ে উঠছেন রোশান। সামাজিক মাধ্যমের পোস্টে বারবার তুলে ধরার চেষ্টা করছেন নিজের মনের কথা। এবার ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরলেন সেরকম কথা।

রবিবার ইনস্টাগ্রামে একটি স্টোরিতে রোশান সিং লেকেন, ‘আমায় নিয়ে কখনও যদি কারও কাছে খারাপ গল্প শোনেন, বুঝে নেবেন তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল।’যদিও রোশানের এই পোস্ট নিয়ে প্রশ্ন উঠেছে নেটিজেনের একাংশের মনে। কার সঙ্গে সুসম্পর্কের কথা বলছেন রোশান? ইঙ্গিতপূর্ণ পোস্টটি কি শ্রাবন্তীকে উদ্দেশ করে? যদিও পুরো বিষয়টিকে ঠাট্টার ছলে উড়িয়ে দিয়ে ইনস্টাগ্রামে আরও একটি স্টোরি পোস্ট করেন রোশান।সেখানে তিনি লেখেন, ‘তার প্রতিটা রিলই মজা এবং বিনোদনের জন্য করে থাকে তিনি। কাউকে ব্যক্তিগতভাবে দুঃখ দেওয়ার উদ্দেশে নয়।’কয়েক দিন আগে শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডার’-দের ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন তিনি। যদিও কাকে উদ্দেশ করে সেই পোস্ট করেছিলেন শ্রাবন্তী-পুত্র, তা স্পষ্ট করেননি্ রোশানের ইনস্টা স্টোরি কি সেই পোস্টের পালটা? ভাবাচ্ছে নেটিজেনের একাংশকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat