Logo
×
ব্রেকিং নিউজ :
ভোলার চরফ্যাসনে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যশস্য বিতরণ হেফাজত নেতা আতাউল্লাহ ও শাখাওয়াত ছয় দিনের রিমান্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হচ্ছে শত বছরের মাস্টার প্ল্যান লিবিয়ায় আটকে পড়া ১৬০ জন বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে রাষ্ট্রপতি আগামীকাল দ্বিতীয় ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন নিবেন প্রধানমন্ত্রী বিপন্ন মানবতার পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করছেন : ওবায়দুল কাদের সকল রাজনৈতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে ভ্যানগার্ড হিসেবে কাজ করবে আওয়ামী লীগ : তথ্য ও সম্প্রচার মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী টেকসই নগরায়নের পাশাপাশি গ্রামগুলোকেও পরিকল্পিতভাবে গড়ে তুলতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানে প্রায় ১ হাজার গাছ লাগানো হচ্ছে
  • আপডেট টাইম : 14/02/2021 05:46 PM
  • 102 বার পঠিত

১৪ ফেব্রুয়ারি। ভালবাসার দিন। ভালবাসার মানুষকে ভালবাসার কথা নতুন করে মনে করিয়ে দেওয়ার দিন। প্রেম জড়ানো সেই উষ্ণ স্রোতে গা ভাসালেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
আরও একবার ইনস্টাগ্রামে ‘পিডিএ গোলস’ দিলেন ‘রাজশ্রী’। কয়েক সেকেন্ডের একটি ব্যুমেরাং ভিডিয়োর মাধ্যমেই রাজের প্রতি নিজের ভালবাসার আরও একবার প্রকাশ করলেন অভিনেত্রী।
খুব কাছাকাছি রাজ-শুভশ্রী। স্ত্রীর বুকে মাথা রেখে নিশ্চিন্ত রাজ। ভালবাসার মানুষের উষ্ণতা সারা গায়ে, খুলে রাখা চুলে মেখে নিচ্ছেন শুভশ্রী। একে অপরের মধ্যেই যেন হারিয়ে গিয়েছেন কিছু মুহূর্তের জন্য। ক্যাপশনে লিখলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে রাজ’।রাজ-শুভশ্রীর এই ঘনিষ্ঠ আপ্লুত তাঁদের অনুরাগীরাও। পোস্টের কমেন্ট বক্সে তারকা দম্পতিকে ভালবাসা জানিয়েছেন তাঁরা। কেউ কেউ আবার ব্যঙ্গাত্মক মন্তব্যেরও বিঁধেছেন তাঁদের। যদিও সে সব নিয়ে কোনও দিনই ভাবিত নন রাজ-শুভশ্রী। ভালবাসার দিনটাকে নিজেদের মতো করে উপভোগ করতে 'লং ড্রাইভ'-এ যাচ্ছেন তাঁরা। রাজের ইনস্টাগ্রামে উঁকি দিলেই জানা যায় সেই খবর।বিয়ের বয়স প্রায় ৩ বছর। ভালবাসার তবুও রং বিন্দুমাত্র ফিকে হয়নি। গত সেপ্টেম্বরে ছোট্ট উইভান আসার পর দুই থেকে তিন হয়েছেন তাঁরা। নতুন দায়িত্ব এবং কাজের মধ্যে ভারসাম্য রেখেই নিজেদের রূপকথার গল্পেও নতুন নতুন অধ্যায় যোগ করে চলেছেন টলিপাড়ার এই তারকা দম্পতি। ভালবাসার দিনে আরও একবার সে কথাই প্রমাণ করলেন তাঁরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...