×
ব্রেকিং নিউজ :
বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে উন্নয়নের ধারা ও শান্তি-সম্প্রীতি বজায় থাকবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক : ঢাকায় দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি বৃদ্ধির সম্ভাবনা ১৮ এপ্রিল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু হচ্ছে মুজিবনগর দিবস উদযাপনের মাধ্যমে বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে : রাষ্ট্রপতি
  • প্রকাশিত : ২০২১-০২-১৭
  • ৭৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি আজ বলেছেন, বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে আওয়ামীলীগ সরকার।
তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মধ্য দিয়ে আজ আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। সেই বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে ২০ হাজার টাকা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আগামীতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানীভাতা আরও বাড়ানো হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তিনি সকলে কাছে দোয়া কামনা করেন।
আজ বুধবার বেলা ১১ টায় জেলার মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, মুকসুদপুর পৌরসভার মেয়র এডভোকেট আতিকুর রহমান মিয়া, উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান প্রমুুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দুইকোটি ৪০লাখ টাকা ব্যয়ে নির্মিত সম্প্রসারিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রয়েছে আধুনিক কনফারেন্স রুম, কমিউনিটি সেন্টার এবং বীর মুক্তিযোদ্ধাদের দাপ্তরিক কার্যক্রমের জন্য অফিস রুম।
এছাড়াও মুহাম্মদ ফারুক খান এমপি বুধবার দিনব্যাপী মুকসুদপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও নবনির্মিত অবকাঠামো উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat