×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২১-০৩-১৭
  • ৮০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নতুন করে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। তবে করোনার দ্বিতীয় ঢেউ কতটা সাংঘাতিক তা এখনো আন্দাজের বাইরে। এবার করোনা পজেটিভ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এই খবর তিনি নিজেই জানিয়েছেন।
গত বছর লকডাউনের আগে সপরিবার স্বামী সঞ্জয় চট্টোপাধ্যায়ের কর্মস্থল সিঙ্গাপুর যান ঋতুপর্ণা। এরপর লকডাউন শুরু হলে তিনি আটকা পড়েন সেখানে। কয়েক মাস আগেই কলকাতায় এসে কাজে ফেরেন। ফিরেই ‘সল্ট’ ছবির শুটিংয়ে অংশ নেন। এরপর গত মাসে রঞ্জন ঘোষের নতুন ছবি ‘মহিষাসুর মর্দিনী’তে কাজ শুরু করেন। এই ছবির শুটিং করে তিনি ৭ মার্চ ফিরে যান সিঙ্গাপুরে। সেখানে ফিরে গিয়ে কোয়ারেন্টিনেও ছিলেন তিনি। এর মধ্যে জানতে পারেন তিনি কোভিড ১৯ পজিটিভ।
ইনস্টাগ্রামে ঋতুপর্ণা সেনগুপ্ত করোনা আক্রান্তের খবর জানিয়ে লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। তবে চিন্তার কিছুই নেই। আমি একদম ঠিক আছি। শরীরে তেমন কোনও কষ্ট নেই। আমার মধ্যে কোন সিমটম নেই। আমি করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলছি। ডাক্তারের পরামর্শে রয়েছি। এখন আমি সিঙ্গাপুরে আছি। এখানেই কোয়ারেন্টাইনে আছি। আমি সবাইকে অনুরোধ করব আমার শরীর নিয়ে চিন্তা করবেন না। আমি এবং আমার পরিবার সুরক্ষিত আছি। সকলকে অনেক ধন্যবাদ। আপনারা সব সময় পাশে আছেন।’
১৯৮৯ সাল থেকে বাংলা চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত ঋতুপর্ণা অভিনয় করেছেন একাধিক বাংলাদেশি ও হিন্দি চলচ্চিত্রেও। তার অভিনীত প্রথম বাংলাদেশি ছবি স্বামী কেন আসামি (১৯৯৭)। বাণিজ্যিক ও শৈল্পিক ধারার সিনেমাতে তার সুদক্ষ অভিনয় তাকে এনে দিয়েছে একাধিক পুরস্কার। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজ ও লেখালিখির সঙ্গেও জড়িত ঋতুপর্ণা।
কলকাতা বাংলা ছবির অভিনয়শিল্পীর মধ্যে এর আগে সোহম, সুদীপ্তা চক্রবর্তী, রাজ চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat