×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৩-২৭
  • ৫৭৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মিশরের রাজধানী কায়রোয় এক ভবন ধসে শনিবার পাঁচজন নিহত ও অন্তত: ২০ জন আহত হয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।
কায়রো গভর্ণরের এক বিবৃতিতে বলা হয়েছে, একটি বেসমেন্ট, এক তলা ও উপরের ৯ টি তলা নিয়ে গঠিত ভবনটি সম্পর্কে স্থানীয় সময় ভোর ৩টায় (গ্রীনিজ মান সময় ০১০০) জরুরি সতর্কতা জানানো হয়েছিল।
বিবৃতিতে আরো বলা হয়,গভর্ণর খালেদ আবদেল আল তাৎক্ষণিকভাবে নিরাপত্তা বাহিনী নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ক্ষয়ক্ষতি নিরুপনে একটি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।
নির্মাণ বিধিমালা না মেনে অপরিকল্পিত জরাজীর্ণ প্রাঙ্গন গড়ে ওঠায় মিশরে সা¤প্রতিক বছরগুলোতে বেশ ক’টি মারাত্মক ভবন ধসের ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat