×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৩-২৯
  • ৬৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রীয় বার্তা সংস্থা বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক সিনিয়র সাব-এডিটর অব্দুল কাইয়ুম খান মিলন আজ বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না…. রাজিউন)।
জাতীয় প্রেস ক্লাব সূত্রে জানা যায়, তার বয়স ৮৩ বছর। তিনি বিকেল ৩টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
জাতীয় প্রেসক্লাবের প্রবীণ সদস্য মিলন স্ত্রী, এক ছেলে এবং আত্মীয়স্বজন এবং অসংখ্যক শুভাকাংক্ষী রেখে গেছেন।
প্রথম জীবনে তিনি স্কুল শিক্ষক হিসাবে কর্মজীবন শুরু করেন। পরে তিনি সাংবাদিকতাকে পেশা হিসেবে বেছে নেন। তিনি সাপ্তাহিক চিত্রশক্তি, দৈনিক জনপদ, দৈনিক বার্তা, টেলিগ্রাফ এবং নিউ নেশনসহ বিভিন্ন পত্রিকায় অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেছেন।
তিনি মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর উপজেলার শ্রীনগর জন্মগ্রহণ করেন। মিলন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সঙ্গে যুক্ত ছিলেন এবং বাম রাজনীতির সাথে জড়িত ছিলেন।
মরহুমের নামাজে জানাজা রাজধানীর কালশীস্থ সংবাদিক কলোনি মসজিদে এশার নামাজের পরে অনুষ্ঠিত হবে। তাকে কালশী কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat