Logo
×
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ায় অতিদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ১২ থেকে ১৭ বছর বয়সীদের ক্ষেত্রে মডার্নার ভ্যাকসিন ৯৬ শতাংশ কার্যকর আগামীকাল বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন খালেদাকে বিদেশ নেওয়ার অনুমতি পেলে সিদ্ধান্ত জানাবে মেডিকেল বোর্ড দেশের মানুষই শেখ হাসিনার রাজনীতির মূল শক্তি : ওবায়দুল কাদের হেফাজত নেতা নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা শেখ হাসিনার প্রত্যাবর্তন গণতন্ত্রের অগ্নিবীণার দেশে ফেরা : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ঝালকাঠিতে কর্মহীন ব্যক্তিদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ ভাসানচরে রোহিঙ্গাদের জন্য মার্কিন সহায়তা অব্যাহত রাখার আশা করছেন মোমেন সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু
  • আপডেট টাইম : 09/04/2021 10:28 PM
  • 24 বার পঠিত

 বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজারের বেশি মানুষ মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে সারাবিশ্বে এ ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩ কোটি ২৭ লাখ ৩০ হাজার ছাড়ালো। বৃহস্পতিবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা একথা জানিয়েছে। খবর তাসের।
ডব্লিউএইচও জানায়, গত ১৭ জানুয়ারির পর একদিনে করোনাভাইরাস সংক্রমণের ক্ষেত্রে এটি হচ্ছে সর্বোচ্চ সংখ্যা।
৮ এপ্রিল মস্কো সময় ১৭:০৮ টায় ডব্লিউএইচও বিশ্বব্যাপী এ পর্যন্ত মোট ১৩ কোটি ২৭ লাখ ৩০ হাজার ৬৯১ জন আক্রান্তের এবং ২৮ লাখ ৮০ হাজার ৭২৬ জনের মৃত্যুর কথা জানায়।
সংস্থাটি গত ২৪ ঘণ্টায় মোট ৬ লাখ ৬৭ হাজার ২৬ জনের নতুন করে করোনায় আক্রান্তের এবং ১৩ হাজার ৪৩ জনের মারা যাওয়ার কথা জানায়।
করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর ব্যাপারে বিশ্বের বিভিন্ন দেশের কেবলমাত্র সরকারিভাবে সরবরাহ করা তথ্যের ওপর ভিত্তি করেই ডব্লিউএইচও এ উপাত্ত তৈরি করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...