Logo
×
ব্রেকিং নিউজ :
ভোলার চরফ্যাসনে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যশস্য বিতরণ হেফাজত নেতা আতাউল্লাহ ও শাখাওয়াত ছয় দিনের রিমান্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হচ্ছে শত বছরের মাস্টার প্ল্যান লিবিয়ায় আটকে পড়া ১৬০ জন বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে রাষ্ট্রপতি আগামীকাল দ্বিতীয় ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন নিবেন প্রধানমন্ত্রী বিপন্ন মানবতার পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করছেন : ওবায়দুল কাদের সকল রাজনৈতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে ভ্যানগার্ড হিসেবে কাজ করবে আওয়ামী লীগ : তথ্য ও সম্প্রচার মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী টেকসই নগরায়নের পাশাপাশি গ্রামগুলোকেও পরিকল্পিতভাবে গড়ে তুলতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানে প্রায় ১ হাজার গাছ লাগানো হচ্ছে
  • আপডেট টাইম : 23/04/2021 11:16 PM
  • 28 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মহাসড়কের সোলাগাড়ী এলাকায় দিনের বেলায় চৌদ্দ লাখ টাকা ডাকাতির ঘটনা ঘটে। উল্লাপাড়া মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম শুক্রবার বেলা সাড়ে এগারোটায় প্রেস ব্রিফিং এ তথ্যটি জানিয়ে আরো বলেন, আন্তঃজেলা ডাকাত দলের একটি চক্র এই ডাকাতির এঘটনা ঘটিয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে ডাকাতি ঘটনা ঘটে। এবং তাৎক্ষনিক থানায় অভিযোগ করলে থানা পুলিশ অভিযোগের পরপরই তিনজনকে গ্রেফতার করে। এছাড়া এদের কাছ থেকে ৪ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার এবং ২টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ করেছে।

গ্রেফতার হওয়া ডাকাত দলের ৩ জন হলো, উল্লাপাড়া বন্যাকান্দি গ্রামের মোফাজ্জল সরকারের ছেলে আব্দুল মান্নান (৩৬), কামারখন্দ উপজেলার চরটেংরাইল গ্রামের মজিবর প্রামানিকের ছেলে টুটুল (১৯) ও একই উপজেলার কর্তসুতি গ্রামের নুর হোসেনের ছেলে আব্দুস সালাম (৪৫)।
উল্লাপাড়ার ঘোষগাতীর মীর মোন্নাফ বাদী হয়ে ডাকাতি মামলাটি দায়ের করেছেন।

উল্লাপাড়া থানা ক্যাম্পাসে প্রেস ব্রিফিংয়ে মডেল থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম জানান, গতকাল বৃহস্পতিবার উল্লাপাড়া মীর ট্রাভেলস পরিচালিত ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের কর্মচারী মোঃ আরিফুল ইসলাম সাজু ডাচ বাংলা ব্যাংকের হাটিকুমরুল শাখা , ও বোয়ালিয়া শাখা থেকে চৌদ্দ লাখ টাকা তুলে নিয়ে উল্লাপাড়ায় সিএনজি যোগে আসছিলেন।

নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া সোলাগাড়ি ব্রীজ এলাকায় দুটি মোটর সাইকেলে ও সিএনজিতে থাকা ডাকাত দলের সদস্য দেশিও অস্ত্রের মুখে তার কাছে থাকা ১৪ লাখ টাকা ছিনিয়ে নেয়। ডাকাত দলের সদস্যরা উপজেলার বড়হর এলাকায় ডাকাতির টাকা ভাগ বাটোয়ারা করার সময় মডেল থানা পুলিশ গ্রামের লোকজনের সহায়তায় তিনজন ডাকাতকে আটক করতে সক্ষম হলে বাকিরা পালিয়ে যায়। প্রেসব্রিফিংয়ে আরো জানানো হয় আন্তঃজেলা ডাকাত দলের একটি চক্র ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় জড়িত বাকীদের গ্রেফতার ও ডাকাতি হওয়া বাকি টাকা উদ্ধারের জোড় চেষ্টা চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...