Logo
×
ব্রেকিং নিউজ :
ভোলার চরফ্যাসনে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যশস্য বিতরণ হেফাজত নেতা আতাউল্লাহ ও শাখাওয়াত ছয় দিনের রিমান্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হচ্ছে শত বছরের মাস্টার প্ল্যান লিবিয়ায় আটকে পড়া ১৬০ জন বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে রাষ্ট্রপতি আগামীকাল দ্বিতীয় ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন নিবেন প্রধানমন্ত্রী বিপন্ন মানবতার পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করছেন : ওবায়দুল কাদের সকল রাজনৈতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে ভ্যানগার্ড হিসেবে কাজ করবে আওয়ামী লীগ : তথ্য ও সম্প্রচার মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী টেকসই নগরায়নের পাশাপাশি গ্রামগুলোকেও পরিকল্পিতভাবে গড়ে তুলতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানে প্রায় ১ হাজার গাছ লাগানো হচ্ছে
  • আপডেট টাইম : 28/04/2021 07:11 PM
  • 40 বার পঠিত

ভারতে বুধবার করোনাভাইরাসে মৃত্যু দুই লাখ ছাড়িয়ে গেছে। গত ২৪ ঘন্টায় প্রথমবারের মতো তিন হাজারেরও বেশি লোক মারা গেছে।
দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপাত্ত থেকে জানা গেছে, করোনা মহামারিতে এ পর্যন্ত দেশটিতে ২ লাখ ১ হাজার ১৮৭ জন মারা গেছে। তবে অনেক বিশেষজ্ঞরা ধারনা করছেন, প্রকৃত সংখ্যা আরো বেশি হতে পারে।
ভারতে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩ লাখ ৬০ হাজার লোক। এ নিয়ে মোট সংক্রমনের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ৮০ লাখ। কেবলমাত্র চলতি মাসেই দেশটিতে প্রায় ৬০ লাখ লোক নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...