Logo
×
ব্রেকিং নিউজ :
ভোলার চরফ্যাসনে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যশস্য বিতরণ হেফাজত নেতা আতাউল্লাহ ও শাখাওয়াত ছয় দিনের রিমান্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হচ্ছে শত বছরের মাস্টার প্ল্যান লিবিয়ায় আটকে পড়া ১৬০ জন বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে রাষ্ট্রপতি আগামীকাল দ্বিতীয় ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন নিবেন প্রধানমন্ত্রী বিপন্ন মানবতার পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করছেন : ওবায়দুল কাদের সকল রাজনৈতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে ভ্যানগার্ড হিসেবে কাজ করবে আওয়ামী লীগ : তথ্য ও সম্প্রচার মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেন পররাষ্ট্রমন্ত্রী টেকসই নগরায়নের পাশাপাশি গ্রামগুলোকেও পরিকল্পিতভাবে গড়ে তুলতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানে প্রায় ১ হাজার গাছ লাগানো হচ্ছে
  • আপডেট টাইম : 03/05/2021 07:24 PM
  • 21 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৩ হাজার ৬শ ৭১ পরিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন। দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত অর্থের পরিমাণ ২ কোটি ২১ হাজার ৯শ ৫০ টাকা।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও)অফিস সুত্রে, ভিজিএফ প্রকল্পে উপজেলার ১৪ টি ইউনিয়নের ৩১ হাজার ৬শ ৫০ পরিবার ও পৌরসভার ৪ হাজার ৬শ ২১ পরিবারকে নগদ ৪শ ৫০ টাকা করে বিধবা, অসহায়, হতদরিদ্র, কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনায় ঘরবন্দীদের সহায়তা প্রাদান করেন। এছাড়া জিআর প্রকল্পে পৌরসভাসহ ১৪ টি ইউনিয়নের ৭ হাজার ৪শ অসহায়, হতদরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে নগদ ৫শ টাকা করে দেওয়া হচ্ছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান ভুইয়া জানান, সামনের রমজানের ঈদ ও কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারগুলো প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার পাচ্ছেন। আগামীকাল মঙ্গলবার থেকে পৌরসভা ও ইউপি অফিসগুলো থেকে এ অর্থ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...