Logo
×
ব্রেকিং নিউজ :
ডাচ-বাংলার সার্ভার সংযোগ পরিবর্তন করে ২ কোটি ৫৭ লাখ টাকা আত্মসাৎ : গ্রেফতার ৪ রিজার্ভ থেকে ঋণ দিয়ে বাড়তি আয়, মন্দ নয় : অর্থমন্ত্রী নিপুণ রায়কে হাইকোর্টের জামিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে প্রমোশন করোনায় সিলেট বিভাগে একদিনে ৭ জনের মৃত্যু বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সরকার দেশে আন্তর্জাতিক মানের ভ্যাকসিন ইনষ্টিটিউট প্রতিষ্ঠা করবে : প্রধানমন্ত্রী স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত রাষ্ট্রপতির করোনা সংক্রমণ বৃদ্ধি পেলে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বিএনপি’র মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভুতের মুখে রাম নাম : ওবায়দুল কাদের
  • আপডেট টাইম : 07/06/2021 10:03 PM
  • 41 বার পঠিত

শহরতলির বান্দ্রায় একটি চারতলা ভবনের দেয়াল পার্শবর্তী দোতলা বাড়ির ওপর ধসে পরায় ২৮ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় এক নারীসহ অপর পাঁচ ব্যক্তি আহত হয়েছে। সোমবার, এক নাগরিক কর্মকর্তা একথা জানান। খবর পিটিআই-এর।
তিনি জানান, বান্দ্রার (পূর্ব) খেরওয়াদী রোডের রাজজাক চাউলে বেলা ১ টা ৪৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটলে দমকল কর্মীরা ১১ জনকে উদ্ধার করে এবং কিছু স্থানীয় লোকজন পরে আরো ছয়জনকে উদ্ধার করে।
আহতদের বান্দ্রার ভাবা হাসপাতাল ও সান্তাক্রুজের ভি এন দেশাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, ভি এন দেশাই হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রিয়াজ আহমদ (২৮) নামে একজনকে মৃত অবস্থায় ও নুরাল হক হায়দার আলী সাইদ (২১) নামে অপর একজনকে সামান্য আহত অবস্থায় হাসপাতালে আনা হয়।
ওই নাগরিক কর্মকর্তা আরো জানান, সালমান খান (২৪), রাহুল খোট (২২), রোহান খোত (২২) এবং লতা খোত (৪৮) নামে চারজনকে ভাবা হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে এবং তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।
অপর এক কর্মকর্তা জানান, অনুসন্ধান ও উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। ঘটনাস্থলের ধ্বংসাবশেষ সাফ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...