Logo
×
ব্রেকিং নিউজ :
ডাচ-বাংলার সার্ভার সংযোগ পরিবর্তন করে ২ কোটি ৫৭ লাখ টাকা আত্মসাৎ : গ্রেফতার ৪ রিজার্ভ থেকে ঋণ দিয়ে বাড়তি আয়, মন্দ নয় : অর্থমন্ত্রী নিপুণ রায়কে হাইকোর্টের জামিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে প্রমোশন করোনায় সিলেট বিভাগে একদিনে ৭ জনের মৃত্যু বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সরকার দেশে আন্তর্জাতিক মানের ভ্যাকসিন ইনষ্টিটিউট প্রতিষ্ঠা করবে : প্রধানমন্ত্রী স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত রাষ্ট্রপতির করোনা সংক্রমণ বৃদ্ধি পেলে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বিএনপি’র মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভুতের মুখে রাম নাম : ওবায়দুল কাদের
  • আপডেট টাইম : 07/06/2021 10:06 PM
  • 41 বার পঠিত

মার্কিন ভাইস- প্রেসিডেন্ট কমলা হ্যারিস রোববার গুয়াতেমালায় পৌঁছেছেন। যা কোভিড -১৯ দ্বারা ক্ষতিগ্রস্থ একটি অঞ্চলে “আশার” বার্তা বয়ে এনেছে। খবর এএফপি’র।
মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশের ক্ষেত্রে দেশটি সর্বাধিক অনিবন্ধিত অভিবাসীদের উৎস।মেক্সিকোয় পদার্পন হবে প্রেসিডেন্ট জো বাইডেনের সহকারী হিসেবে হ্যারিসের প্রথম বিদেশ যাত্রা। তিনি এই অঞ্চল থেকে অভিবাসনের মূল কারণগুলি মোকাবিলার দিকে নজর রেখে যাত্রা করছেন। বিষয়টি নিয়ে হোয়াইট হাউস এক তীব্র সমস্যার মুখোমুখি।
রোববার সন্ধ্যায় তিনি গুয়াতেমালা সিটির বাইরে একটি বিমানবাহিনীর ঘাঁটিতে পৌঁছলে পররাষ্ট্রমন্ত্রী প্যাড্রো ব্রোলো ও মার্কিন রাষ্ট্রদূত উইলিয়াম পপ তাকে স্বাগত জাানান। তিনি শহরে পৌঁছে টুইটারে লিখেন, ” ভাইস- প্রেসিডেন্ট হিসেবে আমার প্রথম আন্তর্জাতিক সফরে আমি গুয়াতেমালা সিটিতে আছি।” তিনি সেখানে প্রেসিডেন্ট আলেজান্দ্রো গিয়ামত্তেই, সেখানকার কমিউনিটি ও ব্যবসায়ী নেতাদের সাথে সাক্ষাত করবেন।
গিয়ামাত্তে হ্যারিসকে অত্যন্ত আন্তরিকতার সাথে স্বাগত জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...