Logo
×
ব্রেকিং নিউজ :
ডাচ-বাংলার সার্ভার সংযোগ পরিবর্তন করে ২ কোটি ৫৭ লাখ টাকা আত্মসাৎ : গ্রেফতার ৪ রিজার্ভ থেকে ঋণ দিয়ে বাড়তি আয়, মন্দ নয় : অর্থমন্ত্রী নিপুণ রায়কে হাইকোর্টের জামিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে প্রমোশন করোনায় সিলেট বিভাগে একদিনে ৭ জনের মৃত্যু বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সরকার দেশে আন্তর্জাতিক মানের ভ্যাকসিন ইনষ্টিটিউট প্রতিষ্ঠা করবে : প্রধানমন্ত্রী স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত রাষ্ট্রপতির করোনা সংক্রমণ বৃদ্ধি পেলে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বিএনপি’র মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভুতের মুখে রাম নাম : ওবায়দুল কাদের
  • আপডেট টাইম : 08/06/2021 10:06 PM
  • 37 বার পঠিত

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র বিভিন্ন স্তরের ১৩ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।চলতি বছরের গত মে মাসে ভালো ও প্রশংসনীয় কাজের জন্য এসএমপি’র আওতাধীন বিভিন্ন থানা ও দফতরে কর্মরত এ সকল পুলিশ কর্মকর্তাকে কাজের স্বীকৃতিস্বরূপ এসএমপি পুলিশের পক্ষে এ পুরস্কার ঘোষণা করেন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিডিয়া বি এম আশরাফ উল্লাহ তাহের মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে ‘বাসস’কে জানান, বিভিন্ন ক্যাটাগরি বিবেচনা করে প্রশংসনীয় কাজের জন্য ১৩ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কৃতরা হলেন, শ্রেষ্ঠ থানার এসি হিসেবে মোঃ মাইন উদ্দিন খান, এসি- দক্ষিণ সুরমা থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (অফিসার ইনর্চাজ) খান মুহাম্মদ মাইনুল জাকির হোসেন, অফিসার ইনচার্জ, এয়ারপোর্ট থানা। শ্রেষ্ঠ পরোয়ানা তামিল কারী অফিসার-এসআই (নিঃ) দেবাশীষ দেব, জালালাবাদ থানা। শ্রেষ্ঠ পরোয়ানা তামিল কারী অফিসার-এসআই (নিঃ) আশরাফুল সিদ্দিক, জালালাবাদ থানা। শ্রেষ্ঠ পরোয়ানা তামিল কারী অফিসার-এ এসআাই (নিঃ) রিমন খাঁন, এয়ারপোর্ট থানা। শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার- এসআই(নিঃ) রোকনুজ্জামান চৌধুরী পিপিএম, দক্ষিন সুরমা থানা। শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার- টিএসআই/(নিঃ) মোঃ আকবর হোসেন, ট্রাফিক বিভাগ এসএমপি। শ্রেষ্ঠ গোয়েন্দা অফিসার এসআই (নিঃ) মো: মাহবুর আলম মন্ডল, মহানগর গোয়েন্দা বিভাগ এসএমপি। এছাড়া বিশেষ কার্যক্রমের উপর পুরস্কৃত হলেন অস্ত্র উদ্ধারে এসআই দীপন চন্দ্র সরকার, মোগলাবাজার থানা। এছাড়াও বিশেষ কার্যক্রমের ওপর পুরস্কৃত হন এসএম আবু ফরহাদ, কোতোয়ালি মডেল থানা, এসএমপি সিলেট। মোঃ শামসুদ্দোহা পিপিএম, অফিসার ইনচার্জ, মোগলাবাজার থানা। মোঃ আবুল হাসেম মজুমদার, পুলিশ পরিদর্শক (তদন্ত), দক্ষিণ সুরমা থানা। এস আই (নিঃ) মোহাম্মদ জহিরুল ইসলাম, কোতোয়ালি মডেল থানা, এসএমপি সিলেট।
এসএমপি’র কমিশনা মোঃ নিশারুল আরিফ এসএমপি’র সকল থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখার ওপর গুরুত্ব আরোপ করে বলেন, বর্তমান করোনা মহামারী প্রাদুর্ভাব থেকে বাঁচতে সকলকে নিরাপদ ও সচেতন করে তুলতে সরকার ঘোষিত নির্দেশনাবলী যথাযথভাবে মাঠ পর্যায় বাস্তবায়নে এসএমপি পুলিশ সচেষ্ট থেকে মাঠে কাজ করছেন, তিনি বর্তমান সময় মানবিক কাজে সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসারও আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...