×
ব্রেকিং নিউজ :
হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৬-১৫
  • ৬৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নীলফামারী জেলার সদর উপজেলায় আজ ৭২৯ শিক্ষার্থীর মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ গ্রন্থ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভায় শিক্ষার্থীদের এসব গ্রন্থ প্রদান করা হয়।
সদর উপজেলা নির্বাহী কমকর্তা এলিনা আকতারের সভাপতিত্বে সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. রাশেবুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির জেলা শাখার সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু ও সাধারণ সম্পাদক শাহজাহান আলী চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ইএসডিও’র জানো (জয়েন্ট একশন ফর নিউট্রেশন আউটকাম) প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক দুলাল চন্দ্র বর্মন জানান,এ প্রকল্পের অধীনে সদর উপজেলার ১৫টি ইউনিয়নের ৮১টি বিদ্যালয়ে অনুষ্ঠিত স্বাস্থ্য ও পুষ্টিসহ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী ৭২৯ জন শিক্ষার্থীকে পুরস্কার হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ গ্রন্থ প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat