×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৬-২৩
  • ৬৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়িকা পরীমণির সঙ্গে ঢাকার বোট ক্লাবে যে ঘটনা ঘটেছে সে সম্পর্কে নতুন তথ্য বেরিয়ে এসেছে। অভিযুক্ত নাসির ইউ মাহমুদ ওই রাতে পরীমণিকে সিনেমার কাজের ব্যাপারে আলোচনার জন্য বোট ক্লাবে নিয়ে যান। ওই নায়িকার বন্ধু তুহিন সিদ্দিকী অমির মাধ্যমে পরীমণি সেখানে যান। ক্লাবে গিয়ে কাজের বিষয়ে পরিমণী আলোচনা উঠালে নাসির ইউ মাহমুদ বলেন, আগে খাওয়া দাওয়া হোক, পরে কথা বলি। এরপর দ্রুত ঘটনাগুলো ঘটতে থাকে।
তদন্তের সাথে সংশ্লিষ্টরা জানান, ঘটনার দিন রাতে পরীমণি ঢাকা বোট ক্লাবে যান রাত ১২ টার সময়। সেসময় ক্লাব ছিলো বন্ধের পথে। এরপরও নাসির ইউ মাহমুদসহ তাঁর কয়েকজন বন্ধু ক্লাবের ভেতরে অবস্থান করছিলেন।পরীমণি সেখানে যাবার পর তাকে ড্রিংকস অফার করা হয়। সামান্য ড্রিংকস নেয়ার পরপরই পরীমণি অস্বাভাবিক আচরণ করতে থাকেন। পুলিশের ধারনা তার ড্রিংকস গ্লাসে ক্ষতিকর কিছু মিশিয়ে দেয়া হয়েছিলো। একসময় পরীমণি প্রায় অচেতন হয়ে পড়লে নাসির ইউ আহমেদ তাঁর গায়ে হাত দেন। পরীমণি সম্বিত ফিরে পেলে সেখানে ধ্বস্তাধস্তি শুরু হয়। পরে সিকিউরিটি এবং অন্যান্যদের সহায়তায় পরীমণিকে সেখান থেকে বের করে আনা হয়।
এদিকে, বিভিন্ন ক্লাবের সাথে সংশ্লিষ্টরা জানিয়েছেন, পরীমণির সাথে ঘটনা ঘটিয়ে নাসির ইউ আহমেদ পাঁচদিন পর্যন্ত অধরা থাকেন। এইসময় তিনি বিভিন্ন ক্লাবে গিয়ে তাঁর বন্ধু বান্ধবদেরকে ওই রাতে কি ঘটেছিলো তার বিস্তারিত বর্ণনা দিয়েছেন। অনেকটা গর্ব করেই তিনি এসব কথা যখন বলছিলেন তখন বন্ধু বান্ধবরা তাকে সাবধান করেন। তাঁরা তাকে আত্মগোপনেও চলে যেতে বলেন।
এসময় তিনি বলেন, এই পুঁচকি মেয়ের জন্য আমি আত্মগোপনে যাবো। এর কয়েকদিন পর পরীমণির ফেসবুক স্ট্যাটাস এবং সাংবাদিক সম্মেলন সবকিছু ওলটপালট করে দেয়। নাসির ইউ মাহমুদ তাঁর দীর্ঘদিনের সাথী অমিকে নিয়ে উত্তরার একটি বাসায় আত্মগোপনে যান। ক্লাবের বাইরে সময় কাটানোর জন্য তারা এই বাসাটি ভাড়া করেন। সেখান থেকে তিনজন মেয়েসহ ওই দুজনকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat