×
  • প্রকাশিত : ২০২১-০৭-০৫
  • ৭০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা (দক্ষিণ) জেলার তিতাস উপজেলায় করোনা মহামারিতে কর্মহীন হয়ে ঘরে থাকা বিভিন্ন পেশাজীবীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল, ডাল, তেল ও লবন বিতরণ করা হয়েছে। আজ সোমবার (৫ জুলাই) সকাল সাড়ে ৯টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের এসব পণ্য তুলে দেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার বলেন, করোনা মহামারিতে কর্মহীন বিভিন্ন পেশাজীবী মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল-২.৫ টন, ডাল-২২৫০ কেজি, লবন-২২৫০ প্যাকেট, তেল-২২৫০ লিটার চেয়ারম্যানদের হাতে তোলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক ও কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসীন ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর নবী, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, সাতানি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক সরকার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat