×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী ভুটানের রাজাকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময়
  • প্রকাশিত : ২০২১-০৭-০৮
  • ৬৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুড়িগ্রাম সদরে নদীর ভাঙনে গৃহহীন ২৩টি পরিবারের মাঝে আজ (৮ জুলাই) বৃহস্প্রতিবার সকালে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে ঢেউটিন ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। ধরলার ভাঙনে ক্ষতিগ্রস্ত সদর উপজেলার সারডোব গ্রামের এসব পরিবারের প্রতিটিকে এক বান্ডিল ঢেউটিন ও তিন হাজার টাকার চেক প্রধান করা হয়। সকালে টিন ও চেক বিতরণকালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফিজানুর রহমান, লেখক ও সাংবাদিক আব্দুল খালেক ফারুক প্রমুখ।
উল্লেখ, চলতি বর্ষা মৌসুমে বিভিন্ন নদ-নদীর ভাঙনে কুড়িগ্রাম সদর উপজেলায় ২ শতাধিক পরিবার গৃহহীন হয়েছে। পর্যায়ক্রমে তাদেরকে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে গৃহনির্মাণ সামগ্রী প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat