Logo
×
ব্রেকিং নিউজ :
জীবনের সুরক্ষায় জনস্বার্থে শেখ হাসিনা সরকার কঠোর বিধিনিষেধের সিদ্ধান্ত নিয়েছে : ওবায়দুল কাদের শোক মাসের কর্মসূচি সীমিত পরিসরে পালনের সিদ্ধান্ত আওয়ামী লীগের ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান : শহীদ মিনারে তথ্য ও সম্প্রচার মন্ত্রী কঠোর বিধি নিষেধের দ্বিতীয় দিন চলছে হোয়াটসঅ্যাপ ও ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তি গণসংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা ফকির আলমগীর দেবীদ্বারে ১৬টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করোনা বৃদ্ধি।। আইসল্যান্ডে ফের কোভিড সংক্রান্ত বিধিনিষেধ আরোপ স্থিতিশীলতার লক্ষ্যে নতুন করে আলোচনায় বসবে যুক্তরাষ্ট্র ও রাশিয়া বিশ্ব নেতৃবৃন্দ ও আন্তর্জাতিক সংস্থার প্রতি শিশুর উন্নয়নে একসাথে কাজ করার আহবান প্রতিমন্ত্রী ইন্দিরার
  • আপডেট টাইম : 16/07/2021 11:57 AM
  • 28 বার পঠিত

গত মঙ্গলবার লন্ডন থেকে ভারতে ফিরেছেন সোনম কাপূর। মেয়েকে বাড়ি আনতে বিমানবন্দরে পৌঁছেছিলেন অনিল কাপূর। এক বছর পর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সোনম। বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন সকলের সামনে। সেই দৃশ্য লেন্সবন্দি করে বলিউডের এক পাপারাৎজি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন।
সেই ভিডিয়ো দেখেই সোনম অন্তঃসত্ত্বা বলে অনুমান করছে নেটাগরিকদের একাংশ। মূলত অভিনেত্রীর পোশাক দেখেই সন্দেহের উদ্রেক হয় তাঁদের। সোনম ঢলঢলে একটি জামা পরেছিলেন। তার উপর গাঢ় নীল রঙের ব্লেজার। অনেকেই মনে করেছেন, এই পোশাকের মাধ্যমে নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছেন সোনম। একজন লিখেছেন, ‘সোনমকে দেখে গর্ভবতী মনে হচ্ছে’। আর এক জনের প্রশ্ন, ‘সোনম কী গর্ভবতী?’এই প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা। সম্প্রতি ‘ব্লাইন্ড’ ছবির জন্য শ্যুট করেছেন সোনম। আপাতত বাড়ি ফিরে কাছের মানুষের সঙ্গে সময় কাটাবেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...