Logo
×
ব্রেকিং নিউজ :
জীবনের সুরক্ষায় জনস্বার্থে শেখ হাসিনা সরকার কঠোর বিধিনিষেধের সিদ্ধান্ত নিয়েছে : ওবায়দুল কাদের শোক মাসের কর্মসূচি সীমিত পরিসরে পালনের সিদ্ধান্ত আওয়ামী লীগের ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান : শহীদ মিনারে তথ্য ও সম্প্রচার মন্ত্রী কঠোর বিধি নিষেধের দ্বিতীয় দিন চলছে হোয়াটসঅ্যাপ ও ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তি গণসংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা ফকির আলমগীর দেবীদ্বারে ১৬টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করোনা বৃদ্ধি।। আইসল্যান্ডে ফের কোভিড সংক্রান্ত বিধিনিষেধ আরোপ স্থিতিশীলতার লক্ষ্যে নতুন করে আলোচনায় বসবে যুক্তরাষ্ট্র ও রাশিয়া বিশ্ব নেতৃবৃন্দ ও আন্তর্জাতিক সংস্থার প্রতি শিশুর উন্নয়নে একসাথে কাজ করার আহবান প্রতিমন্ত্রী ইন্দিরার
  • আপডেট টাইম : 17/07/2021 03:34 PM
  • 34 বার পঠিত

হাইতির নিহত প্রেসিডেন্ট জোভেনাল মইসির অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। এদিকে চরম সংকটের মুখে পড়া দেশটির গণতান্ত্রিকভাবে নির্বাচিত প্রথম নেতা জিয়ান-বার্ট্রান্ড অ্যারিস্টিড কিউবায় চিকিৎসা গ্রহণের পর দেশে ফিরে এসেছেন। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় এ অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান হাইতির উত্তরের ঐতিহাসিক নগরী ক্যাপ-হাইতিয়েনে অনুষ্ঠিত হবে। মইসি গত ৭ জুলাই তার বাসভবনে সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার পর দেশটি চরম বিশৃংখলার মুখে পড়ে।
মইসির স্ত্রী মার্টিন মইসি তার স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের জন্য দেশে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে। ওই সন্ত্রাসী হামলায় তিনিও মারাত্মকভাবে আহত হন এবং বর্তমানে তাকে যুক্তরাষ্ট্রে চিকিৎসা দেয়া হচ্ছে।
এক সংবাদ সম্মেলনে অন্তবর্তী প্রধানমন্ত্রী ক্লাউডি জোসেফ বলেন, ‘ফার্স্ট লেডি তার নিহত স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য দেশে ফিরে আসবেন। সন্ত্রাসী হামলায় প্রেসিডেন্ট নিহত হওয়ার সময় তিনিও মারাত্মকভাবে আহত হন। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...